ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

ঢাকায় এক ছাদের নিচে পাঁচ প্রদর্শনী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৫৬, ২২ অক্টোবর ২০১৭ | আপডেট: ১৯:১৪, ২২ অক্টোবর ২০১৭

রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি, বসুন্ধরায় এক সঙ্গে পাঁচটি পণ্যের প্রদর্শনী অনুষ্ঠিত হবে। আগামী ২৬ থেকে ২৮ অক্টোবর পর্যন্ত তিন দিনব্যাপী এ প্রদর্শনীর আয়োজক সেমস গ্লোবাল। রবিবার জাতীয় প্রেসক্লাবে সেমস গ্লোবাল আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে সেমস গ্লোবালের ব্যবস্থাপনা পরিচালক মেহেরুন এন ইসলাম বলেন, সোলার, পাওয়ার, কন-এক্সপো, সেফটি অ্যান্ড সিকিউরিটি এবং রিয়েল এস্টেট নিয়ে এ প্রদর্শনী অনুষ্ঠিত হবে। তিন দিনব্যাপী প্রদর্শনীটি শুরু হবে আগামী ২৬ থেকে ২৮ অক্টোবর পর্যন্ত।

প্রদর্শনীগুলো হলো- ১৯তম পাওয়ার বাংলাদেশ এক্সপো, ১৪তম সোলার বাংলাদেশ এক্সপো, ২১তম কন-এক্সপো, ১৮তম রিয়েল এস্টেট এক্সপো এবং দ্বিতীয় ইন্টারন্যাশনাল সেফটি অ্যান্ড সিকিউরিটি এক্সপো-২০১৭।

মেহেরুন এন ইসলাম জানান, প্রদর্শনীতে বাংলাদেশসহ ১৫টি দেশের ২৫০টি প্রতিষ্ঠানের ৩৫০টি স্টল থাকবে। প্রদর্শনিতে থাকবে বিদ্যুৎ উৎপাদন ও বিতরণ, সৌর বিদ্যুৎ, জ্বালানি, নবায়নযোগ্য জ্বালানী, নির্মাণসামগ্রী, নির্মাণ কৌশল, যন্ত্রাংশ, সেফটি ও সিকিউরিটি এবং আবাসন শিল্পের পণ্য।

মেহেরুন বলেন, প্রদর্শনীটি ভোক্তা ও উদ্যোক্তাদের জন্য একটি প্লাটফর্ম। যেখানে ভোক্তা, উদ্যোক্তা, আমদানিকারক ও সরবরাহকারীদের সরাসরি আলোচনার সুযোগ থাকবে। আর উদ্যোক্তারাও নতুন প্রযুক্তি ও সেবার সঙ্গে পরিচিত হতে পারবেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সেমস বাংলাদেশের নির্বাহী পরিচালক তানভির কামরুল ইসলাম, সেমস ইন্ডিয়ার প্রতিনিধি অভিষেক দাস, রহিম আফরোজ অ্যানার্জি সার্ভিসের প্রধান নির্বাহী কর্মকর্তা মাইনুল ইসলাম খান প্রমুখ।

 

আর / এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি