ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

ঢাকায় ফিরে ব্যস্ত বুবলী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৩৪, ২৪ ফেব্রুয়ারি ২০১৮

ঢাকায় ফিরেছেন চিত্রনায়িকা শবনম বুবলী। শাকিব খানের সঙ্গে অস্ট্রেলিয়ায় ‘সুপার হিরো’ সিনেমার শুটিং শেষ করে ১৮ ফেব্রুয়ারি দেশে ফেরেন তিনি। এসেই আবারও ব্যস্ত হয়ে পড়েছেন শুটিংয়ে। বিশ্রামের জন্য একদিনও সময় পেলেন না নায়িকা।

এফডিসিরি ৯ নম্বর ফ্লোরে উত্তম আকাশ পরিচালিত ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’ সিনেমার শুটিং শুরু করেছেন বুবলী। এ সিনেমাতেও বুবলীর নায়ক শাকিব খান। তবে শাকিব খান শুটিংয়ে ছিলেন না। কারণ আপাতত বুবলীর সিক্যুন্সের শুটিং চলছে। সঙ্গে রয়েছেন ঢাকাই সিনেমার প্রিয়দর্শিনী নায়িকা মৌসুমী। এ সিনেমার মাধ্যমেই প্রথমবার একসঙ্গে একফ্রেমে অভিনয় করছেন দুই নায়িকা।

ঢাকায় ফিরেই শুটিংয়ের ব্যস্ততা প্রসঙ্গে বুবলী বলেন, ‘আগেই শিডিউল দেয়া ছিল, তাই বিশ্রামেরও সুযোগ পাইনি। শুটিংয়ে অংশ নিয়েছি।’

মৌসুমীর সঙ্গে প্রথমবার সিনেমাতে অভিনয় প্রসঙ্গে বুবলী বলেন. ‘এটা আমার জন্য অন্যরকম পাওয়া। বিশেষ ভালোলাগা ছুঁয়ে গেছে। কারণ প্রথমবারের মতো এ সিনেমাতে মৌসুমী আপার সঙ্গে অভিনয় করছি। একসময় তাকে পর্দায় দেখেছি। এখন তার সঙ্গে অভিনয় করছি। দারুণ ভালো লাগা কাজ করছে। সময়গুলোও দারুণ কাটছে।’

উল্লেখ্য, দুই অঞ্চলের দুই পরিবারের দ্বন্দ্ব ও প্রেম-ভালোবাসার গল্প নিয়ে নির্মিত হচ্ছে ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’। গত বছরের অক্টোবর মাসে এ সিনেমার শুটিং শুরু হয়। এরপর মাঝে বিরতি দিয়ে আবারও শুরু হল শুটিং।

এ দিকে দু’একদিনের মধ্যেই বুবলীর সঙ্গে শাকিব খানও অভিনয় শুরু করবেন বলে জানা গেছে। সব কিছু ঠিক থাকলে আগামী ২৩ মার্চ মুক্তি পাবে ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’ সিনেমাটি। এমনটাই জানালেন নির্মাতা।

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি