ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

ঢাকায় শুরু হচ্ছে পোশাক শিল্পের তিন প্রদর্শনী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৫৭, ২২ জানুয়ারি ২০১৮

আগামী ৩১ জানুয়ারি থেকে ঢাকায় শুরু হচ্ছে পোশাক শিল্পের সুতা, রঙ, কাপড়, রাসায়নিক দ্রব্যের তিনটি আন্তর্জাতিক প্রদর্শনীবসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সিটিতে অনুষ্ঠিতব্য চারদিন ব্যাপী প্রদর্শনী চলবে আগামী ফেব্রুয়ারি পর্যন্ত সোমবার জাতীয় প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনে তথ্য জানানো হয়

সংবাদ সম্মেলনে সেমস গ্লোবালের সভাপতি মেহেরুন এন ইসলাম জানান, সেমস গ্লোবাল ও সিসিপিআইটি টেক্স চায়না যৌথভাবে এ প্রদর্শনীর আয়োজন করছে। বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সিটিতে একই ছাদের নিচে ১৩তম ঢাকা ইন্টারন্যাশনাল ইয়ার্ন অ্যান্ড ফেব্রিক শো ২০১৮, ২য় ঢাকা ইন্টারন্যাশনাল ডেনিম শো ২০১৮, ও ৩০তম ডাইক্যাম বাংলাদেশ এক্সপো ২০১৮ অনুষ্ঠিত হবে। এবারের প্রদর্শনীতে সব ধরনের সুতা, ডেনিম, নিট ফেব্রিকস, ফ্লিস, ইয়ার্ন এবং ফাইবার, কৃত্রিম চামড়া, বাটন, জিপার ও লিনেন ব্যান্ডসহ থাকছে অ্যাপারেল পণ্যের বিশাল সমাহার।

আয়োজকরা জানায়, এবারের আসরে বেলজিয়াম, কানাডা, চীন, ফ্রান্স, জার্মানি, হংকং, ভারত, ভিয়েতনাম, থাইল্যান্ড, যুক্তরাষ্ট্র, সিঙ্গাপুর, মালয়েশিয়া, ইতালি ও বাংলাদেশসহ ২১টি দেশের ৩৫০টি প্রতিষ্ঠান অংশ নেবে। এবারের প্রদর্শনী প্রতিদিন সকাল সাড়ে ১০টা থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত চলবে। প্রদর্শনী সবার জন্য উন্মুক্ত থাকবে।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি