ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

ঢাবি ক্যাম্পাসে প্রীতি ম্যাচে মাশরাফি, ভক্তদের উচ্ছ্বাস!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৪৮, ৩১ মার্চ ২০১৮ | আপডেট: ২০:০৭, ৩১ মার্চ ২০১৮

তিনি কোথাও যাবেন, কিন্তু সেখানে ভক্তদের জটলা হবে না, তা কি হয়। ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ঐতিহ্যবাহী জগন্নাথ হল মাঠে ছাত্রলীগ আয়োজিত এক প্রীতি ক্রিকেট ম্যাচে বাংলাদেশের ক্রিকেট দলের সফল অধিনায়কের নাম মাশরাফি বিন মুর্তুজার আগমন ঘটে। 

কিংবদন্তী এই খেলোয়াড়কে এক নজর দেখতে ঢাবি ক্যাম্পাসে মাশরাফি ভক্তদের জটলা লাগে।  শনিবার দুপুর ২টায়  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেশসেরা এ অধিনায়ক। এসময় ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয় ও ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শুক্রবার রাতে ছাত্রলীগ প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়েছিল, শনিবার সকাল ৮টায় ঢাবির জগন্নাথ হলে ছাত্রলীগ আয়োজিত প্রীতি ক্রিকেট ম্যাচে মাশরাফি উপস্থিত থাকবেন।

এ ঘোষণার পরে উচ্ছ্বসিত হতে দেখা যায় ক্রিকেটপ্রেমী শিক্ষার্থীদের। মাশরাফিকে সরাসরি দেখবেন, সেলফি তুলবেন প্রভৃতি ছিল তাদের আলোচ্য বিষয়।

এদিকে শনিবার সকালে বাধলো বিপত্তি। শুরু হলো বৃষ্টি। মন খারাপ হতে থাকলো ক্রিকেটপ্রেমী মাশরাফি ভক্তদের। তারা ভাবতে লাগলেন, খেলা আদৌ হবে কি? আর তাদের প্রিয় খেলোয়াড় কে কাছে থেকে দেখতে পাবেন কি না? এই নিয়ে মনে তাদের দ্বিধার কমতি ছিল না।

দুপুর দেড়টায় খেলা শুরুর কিছুক্ষণ পরে আসলেন তাদের বহুল প্রত্যাশিত মাশরাফি বিন মুর্তুজা। ফেসবুকের কল্যাণে এ খবর দ্রুত ছড়িয়ে মুহূর্তেই জনসমুদ্রে পরিণত হয় ঢাবির জগন্নাথ হল মাঠ।

কিন্তু ভক্তদের আবদার সেলফি তুলবেন তারা। কিন্তু ভক্তের সংখ্যা অগনিত। শুরু হয়ে গেলো জটলা। মাশরাফিও বিরক্ত না হয়ে হাসিমুখে অনেক ভক্তের আবদার পূরণ করলেন। যারা সেলফি তুলেছেন তারা ছিলেন অনেক উচ্ছ্বসিত।

অনেক শিক্ষার্থী মাশরাফির সাথে সেলফি তুলতে পারায় উচ্ছ্বাস প্রকাশ করেছেন। সাথে সাথে তারা এ সেলফি ফেসবুকে ছেড়ে পোস্ট করে লিখেছেন ‘বসের সাথে একখানা সেলফি’, গুরুর সাথে, মিস্টার ক্যাপ্টেনের সাথেসহ মাশরাফির প্রতি তাদের আবেগ, প্রকাশ করেছেন।

ভক্তদের উদ্দেশ্যে মাশরাফি বলেন, আমাদেরকে আপনারা যেভাবে সাপোর্ট দিয়ে আসছেন, ভবিষ্যতেও দেবেন। আর আমাদের জন্য দোয়া করবেন। প্রায় ১ ঘণ্টার মত ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অবস্থান করে বিকেল ৩টার দিকে মাশরাফি ক্যাম্পাস ছাড়েন।

কেআই/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি