ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

ঢাবির চ ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৪৬, ১৮ সেপ্টেম্বর ২০১৭ | আপডেট: ১৮:৪৪, ১৯ সেপ্টেম্বর ২০১৭

ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষে চারুকলা অনুষদভুক্ত ‘চ’ ইউনিটের ভর্তি পরীক্ষা (সাধারণ জ্ঞান)-এর ফলাফল প্রকাশ করা হয়েছে।

সোমবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান প্রশাসনিক ভবনস্থ কেন্দ্রীয় ভর্তি অফিসে আনুষ্ঠানিকভাবে এই ফলাফল প্রকাশ করেন।

শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে ওয়েবসইট (admission.eis.du.ac.bd) লগইন করে ফলাফল জানতে পারবেন। এছাড়া মোবাইল ফোনের মাধ্যমেও পরীক্ষার ফলাফল জানা যাবে। যেকোনো মোবাইল অপারেটরের মেসেজ অপশনে গিয়ে DU স্পেস CHA স্পেস ভর্তি পরীক্ষার রোল নম্বর টাইপ করে ১৬৩২১ নম্বরে পাঠিয়ে ফিরতি এসএমএস এর মাধ্যমে ফলাফল জানতে পারবেন।


ভর্তিচ্ছু মোট ১৩ হাজার ৪৭৮জন ছাত্র-ছাত্রীর মধ্যে ১১ হাজার ৭৪জন সাধারণ জ্ঞান পরীক্ষায় অংশগ্রহণ করে। এর মধ্যে যুগ্ম অবস্থান থাকায় মোট এক হাজার ৫৫২জন  উত্তীর্ণ হয়েছে। আগামী ২৩ সেপ্টেম্বর শনিবার সকাল ১০টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত উত্তীর্ণ ভর্তিচ্ছুরা অংকন পরীক্ষায় অংশগ্রহণ করবে।

চ-ইউনিটে মোট আসন সংখ্যা রয়েছে ১৩৫টি। এ সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের (admission.eis.du.ac.bd) ওয়েবসাইট থেকে জানা যাবে।
                     


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি