ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

ঢামেক থেকে তিন মাসের শিশু উধাও!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৪৮, ২১ নভেম্বর ২০১৭

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে তিন মাসের এক শিশুর নিখোঁজ হওয়ার অভিযোগ পাওয়া গেছে। সোমবার মধ্যরাতে হাসপাতালের নতুন ভবনের ৭০১ নম্বর ওয়ার্ড থেকে জিম নামের ওই শিশুটি হারিয়ে যায় বলে পরিবারের অভিযোগ। 

শিশুটি ময়মনসিংহের গফরগাঁও উপজেলার জুয়েল হোসেন ও সুমাইয়া আক্তারের মেয়ে। অসুস্থ বাবার সঙ্গে গত ৩১ অক্টোবর হাসপাতালে এসেছিল সে।   

জিমের বাবা জুয়েল ডায়াবেটিস ও কিডনি সমস্যা নিয়ে হাসপাতালের ওই ওয়ার্ডের ৪০ নম্বর বেডে ভর্তি হন। তার সেবার জন্য জিমকে নিয়ে তার মাও হাসপাতালে থাকছিলেন।

সোমবার রাত ১২ দিকে সুমাইয়া স্বামীর পাশে ৪১ নম্বর বেডে জিমকে নিয়ে ঘুমিয়ে পড়েন। পরে হঠাৎ ঘুম ভেঙে দেখেন শিশুটি নেই। তার চিৎকারে অন্যরা এগিয়ে এসে খোঁজাখুঁজি করলেও সকাল পর্যন্ত শিশুটির খোঁজ পাওয়া যায়নি বলে জানান শিশুটির পরিবার।

ঢাকা মেডিকেল পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া বলেছেন, শিশুটিকে উদ্ধারের সব ধরনের চেষ্টাই আমরা করছি। তবে কীভাবে শিশুটি নিখোঁজ হল, কেউ তাকে তুলে নিয়ে গেছে কি না- সে বিষয়ে কোনো ধারণা দিতে পারেননি তিনি।

সুমাইয়া হাসপাতালে সাংবাদিকদের বলেছেন, তার মেয়েকে দেখে অন্য রোগীর স্বজনসহ অনেকেই প্রশংসা করেছেন, কথা বলেছেন। কিন্তু তাদের কেউ জিমকে চুরি করেছে কি না, সে বিষয়ে তিনি নিশ্চিত নন।

একে// এআর

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি