ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

ঢোল বাজিয়ে অনুষ্ঠান মাতালেন মাশরাফি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:০৯, ১৭ জুন ২০১৮

এসএসসি `৯৯ ব্যাচের পুনর্মিলনী অনুষ্ঠানে বন্ধুদের সঙ্গে শোভাযাত্রায় অংশ নিয়েছেন বাংলাদেশ জাতীয় ওয়ানডে ক্রিকেট দলের সফল অধিনায়ক নড়াইল এক্সপ্রেস মাশরাফি বিন মুর্তজা। সেখানে ঢোল বাজিয়ে অনুষ্ঠান মাতিয়ে তুললেন ডানহাতি এই পেসার।

রোববার সকালে নড়াইল সরকারী উচ্চ বিদ্যালয় চত্বর থেকে এসএসসি ৯৯ ব্যাচের পূর্নমিলনী উপলক্ষে মাশরাফির নের্তৃত্বে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। ওই শোভাযাত্রায় ঢোল বাজিয়ে চমকে দিয়েছেন তিনি। এসময় পথচারীরা মাশরাফির ঢোল বাঁজানোর দৃশ্য উপভোগ করেন।

নড়াইলে এক সময়ের ভালো ফুটবলার হিসেবেও তার নামডাক রয়েছে। সেই মাশরাফি এবার ঢোল বাজিয়েও তাক লাগিয়ে দিয়েছেন সাধারণ মানুষকে। অনেকেই বলতে থাকেন, মাশরাফি শুধু ভাল ক্রিকেট খেলতে পারেন না। তিনি ভাল ঢোলও বাঁজাতে পারেন।

প্রসঙ্গত, মাশরাফির শিক্ষাপ্রতিষ্ঠান নড়াইল সরকারি উচ্চ বিদ্যালয়সহ ছয়টি বিদ্যালয়ের এসএসসি `৯৯ ব্যাচের শিক্ষার্থীদের নিয়ে এই ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। দিনব্যাপী অন্যান্য অনুষ্ঠানের মধ্যে রয়েছে, এসএসসি ’৯৯ ব্যাচের শিক্ষার্থী ও শিক্ষকদের সঙ্গে কুশল বিনিময়, আলোচনা সভা এবং সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি