ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

তদন্ত সন্তোষজনক না হলে পৃথক কমিটি : স্বরাষ্ট্রমন্ত্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৪০, ২৫ জুলাই ২০১৭ | আপডেট: ২১:৩৬, ২৫ জুলাই ২০১৭

রাজধানীর শাহবাগে পুলিশের টিয়ারসেলের আঘাতে তিতুমীর কলেজের ছাত্র সিদ্দিকুর রহমানের আহত হওয়ার ঘটনায় দুঃখ প্রকাশ করে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল জানিয়েছেন, এ ঘটনা তদন্তে পুলিশের গঠিত কমিটির প্রতিবেদন সন্তোষজনক না হলে মন্ত্রণালয় থেকে আরেকটি কমিটি গঠন করা হবে।

মঙ্গলবার সচিবালয়ে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষে সংবাদ সম্মেলনে এক প্রশ্নের জবাবে মন্ত্রী এ তথ্য জানান।

তিনি বলেন, পুলিশের অসাবধানতাবশত হোক বা ইচ্ছা করে হোক, কোনো গাফিলতি আছে কিনা সেজন্য পুলিশ কমিশনার তাৎক্ষণিকভাবে তিন সদস্য বিশিষ্ট একটি কমিটি করে দিয়েছেন। তারা কাজ করছেন। তাদের রিপোর্টে যদি আমরা সন্তুষ্ট না হতে পারি, আমরা আরেকটি কমিটি করে দেব প্রয়োজনে। কার গাফিলতি, কেন করেছে সেই পুলিশ, কেন এই ধরণের ঘটনা ঘটে। সেই কমিটির তথ্য পেলেই আমরা চূড়ান্ত সিদ্ধান্ত নেব। যার গাফিলতি থাকুক তাকে আমরা বিচারের আওতায় নিয়ে আসব।

মন্ত্রী আরও বলেন, এটা দুঃখজনক ঘটনা ঘটেছে, আমরা দুঃখ প্রকাশ করছি। যেভাবেই হোক সে আহত হয়েছে। তার চক্ষুটা থাকবে কি থাকবে না সেই প্রশ্নটা আসছে। এটা সত্যিই একটা দুঃখজনক ঘটনা।

এদিকে, পুলিশ কমিশনার পুলিশকে আরও সংযত হওয়ার নির্দেশ দিয়েছেন উল্লেখ করে মন্ত্রী বলেন, তার চিকিৎসার সম্পূর্ণ দায়ভার পুলিশের কমিশনার নিয়েছেন। তার সুচিকিৎসা হচ্ছে। স্বাস্থ্যমন্ত্রী জানিয়েছেন তার সুচিকিৎসার জন্য তাকে ভারতের চেন্নাইতে পাঠাবেন।

আরকে/ডব্লিউএন


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি