ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

তামিম-সাকিবে এগিয়ে চলেছে বাংলাদেশ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:২৬, ২২ জুলাই ২০১৮ | আপডেট: ২৩:০৪, ২২ জুলাই ২০১৮

শুরুর ধাক্কা কাটিয়ে এগিয়ে চলেছে বাংলাদেশ। তামিম ইকবাল ও সাকিব আল হাসানের ব্যাটে ১৪০ রান ছাড়িয়েছে বাংলাদেশের স্কোর। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম ওয়ানডেতে এনামুল হকের উইকেটটি হারিয়ে টাইগারদের সংগ্রহ ৩১ ওভারে ১৪০ রান। তামিম খেলছেন ৬৮ রান নিয়ে, আর সাকিব ব্যাট করছিলেন ৬৪ রানে।

ক্যারিবিয়ানদের বিপক্ষে টস জিতে ব্যাটিং নেয় বাংলাদেশ। ব্যাট হাতে ইনিংস শুরু করেন তামিম ও এনামুল। প্রথম ওভারে আন্দ্রে রাসেলের বলে ১ রান করেছিল বাংলাদেশ। কিন্তু দ্বিতীয় ওভারের তৃতীয় বলে আউট হন এনামুল। জেসন হোল্ডারের বলে অ্যাশলে নার্সকে স্লিপে ক্যাচ দেন এই ওপেনার। ৩ বল খেলে কোনও রান করতে পারেননি তিনি। তারপর দেখেশুনে খেলতে থাকেন তামিম ও সাকিব আল হাসান। যদিও ৪.৪ ওভারে বৃষ্টির বাধায় খেলা বন্ধ হয়ে যায়, অবশ্য কিছু সময় পরই শুরু হয় ম্যাচ।

টেস্টে দুই ম্যাচেই ইনিংস ব্যবধানে হেরে হোয়াইটওয়াশ হয়েছিল বাংলাদেশ। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৫ দিনের ওই সিরিজে নখদন্তহীন ছিলেন সাকিবরা। এবার মাশরাফি মুর্তজার নেতৃত্বে নতুন শুরু। গায়ানার প্রভিডেন্স স্টেডিয়ামে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ দিয়ে এই সফরের শুরুতে পাওয়া লজ্জা কাটাতে চায় বাংলাদেশ।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি