ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

তামিমের সেঞ্চুরিতে এগিয়ে চলেছে বাংলাদেশ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:০২, ২২ জুলাই ২০১৮ | আপডেট: ২৩:৪৪, ২২ জুলাই ২০১৮

তামিম ইকবালের সেঞ্চুরিতে এগিয়ে চলছে বাংলাদেশ। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম ওয়ানডেতে এনামুল হক ও সাকিব আল হাসানের উইকেট হারিয়ে টাইগারদের সংগ্রহ ৪৫.২ ওভারে ২১১ রান। তামিম খেলছেন ১০০ রান নিয়ে, আর সাকিব আল হাসান ১২১ বল খেলে করেছেন ৯৭ রান করে আউট হয়ে যান। এটি ওয়ানডেতে তামিম ইকবালের ১০ম সেঞ্চুরি।

ক্যারিবিয়ানদের বিপক্ষে টস জিতে ব্যাটিং নেয় বাংলাদেশ। ব্যাট হাতে ইনিংস শুরু করেন তামিম ও এনামুল। প্রথম ওভারে আন্দ্রে রাসেলের বলে ১ রান করেছিল বাংলাদেশ। কিন্তু দ্বিতীয় ওভারের তৃতীয় বলে আউট হন এনামুল। জেসন হোল্ডারের বলে অ্যাশলে নার্সকে স্লিপে ক্যাচ দেন এই ওপেনার। ৩ বল খেলে কোনও রান করতে পারেননি তিনি। তারপর দেখেশুনে খেলতে থাকেন তামিম ও সাকিব আল হাসান। যদিও ৪.৪ ওভারে বৃষ্টির বাধায় খেলা বন্ধ হয়ে যায়, অবশ্য কিছু সময় পরই শুরু হয় ম্যাচ।

টেস্টে দুই ম্যাচেই ইনিংস ব্যবধানে হেরে হোয়াইটওয়াশ হয়েছিল বাংলাদেশ। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৫ দিনের ওই সিরিজে নখদন্তহীন ছিলেন সাকিবরা। এবার মাশরাফি মুর্তজার নেতৃত্বে নতুন শুরু। গায়ানার প্রভিডেন্স স্টেডিয়ামে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ দিয়ে এই সফরের শুরুতে পাওয়া লজ্জা কাটাতে চায় বাংলাদেশ।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি