ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

তাহসানের নতুন চারগান (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:১৭, ২৩ জুন ২০১৮

আধুনিক জমানার তরুণ-তরুণীদের সবচেয়ে পছন্দের সেলেব্রিটির তালিকায় নিঃসন্দেহে তাহসান শীর্ষে। আর ইদানীং তো তাহসান মানেই হিট। ঈদুল ফিতর উপলক্ষে একাধিক নাটকে অভিনয় করেছেন তাহসান। যা ইতোমধ্যে প্রচার হয়েছে বিভিন্ন টেলিভিশনে। ঈদ উপলক্ষে তাহসানের মুক্তি পেয়েছে চারটি গান। 

যার একটিতে তাহসানকে পাওয়া গেছে পরিপূর্ণ ভিডিওতে। অন্য দুটি লিরিক্যাল ভিডিও আকারে প্রকাশ হয়েছে। এ তিনটি গান ইউটিউবে দেখা গেলেও অন্য গানটি শোনা যাচ্ছে ভিন্ন একটি স্ট্রিমিং প্লাটফর্মে।

‘তুমি, ভাবনায় ডুবে থাকা, দূর আকাশের নিলীমায়। তুমি, হৃদয়ে লুকোনো প্রেম, মিশে থাকা, গভীর মুগ্ধতায়।’— এমন কথার ‘ভালোবাসি তাই’ লিখেছেন মেহেদী হাসান লিমন। সুর ও সংগীত করেছেন ইমন চৌধুরী। কক্সবাজারের লোকেশনে নির্মিত ভিডিওতে তাহসানের সঙ্গে মডেল হয়েছে পায়েল। ‘ভেজা চোখ’ গানটির প্রথম দুটি লাইন হলো ‘কেন দূরে দূরে তুমি থাকো। কেন অবাক হয়ে আমি সবো।’ লিখেছেন এইচএম রিপন। তানজিব সারোয়ারের সুরে সংগীত করেছেন ইমন চৌধুরী।

 

ঈদুল ফিতরের অন্যতম আকর্ষণ ছিল ‘প্রিন্স মাহমুদ মিক্সড’। এই অ্যালবামের জন্য ‘মায়া’ শিরোনামের গান কণ্ঠ দিয়েছেন তাহসান। যার কথা এমন— ‘মায়া মায়া কী দারুন কাব্যের অপ্সরী। গায় গান গুনগুন তাকে ছুঁই একটু ধরি।’ কথা, সুর ও সংগীতে ছিলেন প্রিন্স মাহমুদ। নিচে তার লিঙ্ক দেওয়া হলো-

 

 

এমজে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি