ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

তিন বন্ধুর বন্ধন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৩৫, ৪ জুলাই ২০১৮ | আপডেট: ১৩:৩৮, ৪ জুলাই ২০১৮

সম্প্রতি আকাশ আম্বানি এবং শ্লোকা মেহতার এনগেজমেন্টে তোলা এই ছবি পোস্ট করেছেন করণ জোহার। সেই ছবিতে শাহরুখ এবং কাজলের সঙ্গে দেখা গেছে তাকে। এই তিন বন্ধুর জুটিকে আবারও একসঙ্গে দেখে আপ্লুত অনেকেই। ছবি পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গে তা ভাইরাল হয়ে যায়।

ছবির সঙ্গে করণ জোহার লেখেন, ‘বহু বছরের ভালোবাসা, বহু বছরের সিনেমা ... সারাজীবনের স্মৃতি।’

১৯৯৮ সালে ‘কুছ কুছ হোতা হ্যায়’ সিনেমায় শাহরুখ, কাজল এবং রানী মুখোপাধ্যায়ের সঙ্গে পরিচালক হিসাবে বলিউডে পা রাখেন করণ জোহার। এরপর এই জুটির সঙ্গে ‘কাভি খুশী কাভি গম’ এবং ‘মাই নেম ইজ খান’ সিনেমার পরিচালনা করেন করণ জোহার। তাই নতুন করে এই জুটিকে আবারও দেখতে চায় দর্শক। এজন্য করণের ছবি পোস্ট করার পর সেই ছবির কমেন্ট বক্সে ভক্তদের এই আবেদন দেখা গেছে বেশি।

কেউ লিখেছেন- ‘এই স্বপ্নের দলকে আবারও একটা সিনেমায় দেখার অপেক্ষা করছি’ এবং ‘তোমাদের তিনজনকে আবারও একসঙ্গে কাজ করতে দেখতে চাই’।

অন্য একজন লিখেছেন- ‘করণ, প্লিজ এসআরকে এবং কাজলের সঙ্গে নতুন সিনেমা করুন’।

করণ জোহারের সিনেমা ছাড়াও বিভিন্ন ব্লকবাস্টার সিনেমা শাহরুখ-কাজল জুটিকে দেখা গেছে। যেমন- বাজিগর, করণ অর্জুন, দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে। যেখানে তারা দু’জন রাজ এবং সিমরান চরিত্রে অভিনয় করেছেন।

উল্লেখ্য, কাজল এবং করণের দীর্ঘ ২৫ বছরের বন্ধুত্বে ২০১৬ সালে ফাটল দেখা যায়। অজয় দেবগণের শিবায় এবং করণ জোহারের অ্যায় দিল হ্যায় মুশকিল সিনেমার মধ্যে বক্স অফিসে ক্ল্যাশ দেখা দিলে তাদের সম্পর্কের অবনতি হয়। নিজের আত্মজীবনী দ্যা আনস্যুইটেবল বয়-তে করণ জোহার তার এবং কাজলের সম্পর্কের অবনতির জন্য অজয় দেবগণকে দোষ দিয়েছেন। তবে, গত বছর এই সমস্যার সমাধান হয়ে যায়। সোশ্যাল মিডিয়ায় দেখা যায় করণ জোহার কাজলকে আবারও ফলো করা শুরু করেছেন। জানা গেছে কাজল গতবছর তার জন্মদিনের পার্টিতে করণ জোহারকে নিমন্ত্রণও করেন এবং তারা নিজেদের মধ্যে মিটমাট করে নেন।

প্রসঙ্গত করণ জোহার পার্টিতে শাহরুখ খানের ছেলে আরিয়ানের বেশ কিছু ছবিও শেয়ার করেন।

সূত্র : এনডিটিভি

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি