ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

তিন সিনেমা নিয়ে অপেক্ষায় মৌসুমী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৫৩, ১২ আগস্ট ২০১৮

চলচ্চিত্রের প্রিয়দর্শিনীখ্যাত অভিনেত্রী মৌসুমী। তার অভিনীত তিনটি চলচ্চিত্র বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে। এগুলো হচ্ছে হাবিবুল ইসলাম হাবিবের ‘রাত্রীর যাত্রী’, একে সোহেলের ‘পবিত্র ভালোবাসা’ এবং ‘নোলক’। এরমধ্যে আসছে ঈদে ‘রাত্রীর যাত্রী’ সিনেমাটি মুক্তির পাওয়ার কথা ছিল।

তবে সিনেমার পরিচালক হাবিবুল ইসলাম হাবিব বলেন, ঈদে সিনেমা মুক্তি দেয়া নিয়ে কারো সঙ্গে বাগবিতণ্ডায় যেতে চাই না। আমি চাই নতুন পরিচালক হিসেবে আমার সিনেমাটি মুক্তির সময় সকলে সহযোগিতা করুক। দরকার হলে আমি ঈদের পর এটি মুক্তি দেব।
এদিকে মৌসুমী বলেন, আমার প্রতিটি সিনেমার কাজ ভালো হয়েছে। এ সিনেমাগুলো যেকোনো সময়ই মুক্তি পেতে পারে। তবে ঈদে দর্শকদের চাহিদাটা বেশি থাকে। বিশেষ করে প্রিয় তারকার সিনেমা হলে গিয়ে দেখার আগ্রহ থাকে অনেকের। রোমান্টিক, অ্যাকশন বা গল্পধর্মী সব ধরনের সিনেমাই ঈদে চলতে পারে। এখন অপেক্ষায় আছি। দেখি কি হয়।

এরইমধ্যে ‘রাত্রীর যাত্রী’ এবং ‘পবিত্র ভালোবাসা’ সিনেমা দুটি সেন্সর ছাড়পত্র পেয়েছে। আর সবশেষ কলকাতায় ‘নোলক’ সিনেমার কাজ শেষ করেছেন তিনি। এ সিনেমাতে তার বিপরীতে রয়েছেন ওমর সানী।

এছাড়া এবারের ঈদে মৌসুমীকে একটি টেলিফিল্মে দেখতে পাবে দর্শক। শ্রাবণ চক্রবর্তী দিপুর রচনায় ও নির্দেশনায় ‘কাঁদে মন কাঁদে ভালোবাসা’ টেলিফিল্মে তিনি অভিনয় করেছেন। আসছে ঈদে যেকোনো একটি বেসরকারি টিভি চ্যানেলে এটি প্রচার হবে।
এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি