ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

তৈমুরের মা হওয়ার জ্বালা কতটা, জানালেন কারিনা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:০৩, ১৪ আগস্ট ২০১৮

পাপারাজ্জির সামনে সব সময় পোজ দিতে ব্যস্ত তৈমুর আলি খান। কখনও সেটা মায়ের সঙ্গে আবার কখনও সেটা নানীর সঙ্গে। এসব নিয়ে তৈমুরের যত আনন্দ। ঠিক তার উল্টো মা কারিনা কাপুরের। বেশ জ্বালা পোহাতে হচ্ছে। যদিও এগুলো নিয়ে আমুদে সময় কাটছে এ সুদর্শনীর।  

শিশু স্টারকে নিয়ে ভালোই সময় কাটছে কারিনা কাপুরের। সারাক্ষণ খুঁনসুটিতে মেতে থাকতে হচ্ছে।

এতো সুখের মধ্যে কিছুটা বিরক্তিও আছে। এ বিষয়ে কারিনা বলেন, শুটিং সেরে বাড়ি ফেরার পর তিনি যখন ছেলের কাছে যেতে পারেন না, তখন কষ্ট পান। তৈমুরের মা হওয়ার পর এটাই তাঁর কাছে সবচেয়ে কষ্টের জিনিস বলেও জানান সইফ-পত্নী। অর্থাৎ, তৈমুরের কাছে গিয়েও তাকে আদর করতে না পারা, তাকে চটকাতে না পারাই তাঁর কাছে সবচেয়ে কঠিন মুহূর্ত বলেও মন্তব্য করেন করিনা কাপুর খান।

অনিল-কন্যা রিয়া কাপুরের সিনেমা ‘ভিরে দি ওয়েডিং’-এর সাফল্যের পর লন্ডনে ছুটি কাটাতে যান কারিনা কাপুর খান। ওই সময় স্বামী সাইফ আলী খান এবং ছেলে তৈমুর আলি খান-কে নিয়েই বিদেশে যান কারিনা। শোনা যায়, ছুটি কাটানোর মাঝেই একটি বিজ্ঞাপনের ফটোশুট করে ফেলেন সাইফ-কারিনা। লন্ডনে বসেই দিদি করিশ্মা কাপুরের জন্মদিনও সেলিব্রেট করেন সাইফ, কারিনারা।

লন্ডন থেকে ফেরার পর এবার করণ জহরের সিনেমার জন্য তোড়জোড় শুরু করেছেন করিনা কাপুর খান। করণের ধর্মা প্রোডাকশনের ‘তখত’-এই নাকি এবার দেখা যাবে কারিনাকে। রণবীর সিং-এর বিপরীতে এই সিনেমায় দেখা যাবে কারিনাকে। তবে রণবীর, োরিনার সঙ্গে ‘তখত’-এ স্ক্রিন শেয়ার করবেন আলিয়া এবং বরুণ ধাওয়ান-ও।

সূত্র : জিনিউজ।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি