ঢাকা, মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪

দক্ষিণ আফ্রিকা যেতে পারবেন রুবেল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৩৩, ২১ সেপ্টেম্বর ২০১৭ | আপডেট: ১১:৪০, ২২ সেপ্টেম্বর ২০১৭

অবশেষে দক্ষিণ আফ্রিকার ইমিগ্রেশন বিভাগ থেকে নিরাপত্তাসংক্রান্ত ছাড়পত্র পেয়েছেন ক্রিকেটার রুবেল হোসেন। এখন দক্ষিণ আফ্রিকার বিমান ধরতে আর বাধা থাকল না বাংলাদেশ দলের এই পেসারের। শুক্রবার সকালেই রুবেল দক্ষিণ আফ্রিকার উদ্দেশ্যে পাড়ি জামাবেন বলে বিসিবি সূত্রে জানা গেছে।

কিছুক্ষণ আগেও এ সিদ্ধান্ত ছিল অন্যরকম। রুবেলের জন্য অপেক্ষা না করে বিকল্প হিসেবে কামরুল ইসলাম রাব্বিকে পাঠানোর সিদ্ধান্ত নিয়ে ফেলেছিল টিম ম্যানেজমেন্ট ও প্রধান নির্বাচক। কামরুলের যাওয়ার বিষয়টি দক্ষিণ আফ্রিকা থেকে দুপুরে নিশ্চিতও করেছিলেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন। জাতীয় লিগের দ্বিতীয় রাউন্ড খেলতে এই মুহূর্তে খুলনায় থাকা কামরুল আজ সন্ধ্যায় ঢাকা ফেরার টিকিটও করে ফেলেছিলেন। কিন্তু এরই মধ্যে খবর এসেছে ছাড়পত্র পেয়েছেন রুবেল।

‘রুবেল হোসেন’ নামের এক বাংলাদেশি দক্ষিণ আফ্রিকার ইমিগ্রেশনে কালো তালিকাভুক্ত হয়ে আছেন। এ কারণেই দক্ষিণ আফ্রিকা যাওয়া আটকে ছিল ক্রিকেটার রুবেলের। অবশেষে সমস্যার সমাধান হওয়ায় ঘাম দিয়ে যেন জ্বর নেমেছে ২৭ বছর বয়সী এই পেসারের।

এর প্রতিক্রিয়ায় রুবেল বলেন, ওদের ছাড়পত্র পেয়েছি। এখন টিকিট পাওয়ার অপেক্ষায়। কতটা দুঃশ্চিন্তায় কেটেছে এ কয়টা দিন, সেটি বলতে গিয়ে একগাল হেসে বলেন, নামের কারণে যা হলো, নামই দেখছি বদলে ফেলতে হবে!

আরকে/ডব্লিউএন


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি