ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

দর্শকরা গেয়ে উঠলো ‘বুবলী বুবলী’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:১১, ৮ মার্চ ২০১৮ | আপডেট: ১৬:২২, ৮ মার্চ ২০১৮

শবনম বুবলী বর্তমানে ঢালিউডে ব্যস্ততম অভিনেত্রীদের একজন। সম্প্রতি তিনি তার নতুন ছবি ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা’র কাজ শেষ করেছেন। উত্তম আকাশ পরিচালিত এ ছবিতে তার নায়ক হিসেবে রয়েছেন শাকিব খান। এ ছবির গানগুলোর শুটিং হয়েছে থাইল্যান্ডে।

এ ছবি সম্পর্কে বুবলি জানান, বিশেষ করে ছবির সংলাপ শোনার পর দর্শক বিনোদিত হবেন দারুণভাবে। আমি বর্তমানে এ ছবির ডাবিংয়ের কাজ নিয়ে ব্যস্ত আছি। ছবিতে নোয়াখালীর ভাষায় সংলাপ বলতে দেখা যাবে আমাকে। ছবিটি নিয়ে আমি বেশ আশাবাদী। এদিকে প্রথমবার বিজ্ঞাপনচিত্রে মডেল হিসেবে কাজ করেছেন বুবলী। এ কাজটি নিয়ে জানতে চাইলে তিনি বলেন, এটা সত্যি অন্যরকম একটি অভিজ্ঞতা। শাকিব-বুবলী রসায়ন নিয়েও কথা বলেন জনপ্রিয় এই নায়িকা। তিনি জানান, দেশের বাইরেও শাকিবের বেশ জনপ্রিয়তা।

এদিকে কিছুদিন আগে অস্ট্রেলিয়ায় শুটিং করে এসেছেন ‘সুপার হিরো’ নামে আরেকটি ছবির। এ ছবি প্রসঙ্গে তিনি বলেন, ছবিটি পরিচালনা করেছেন আশিকুর রহমান। অ্যাকশন ঘরানার ছবি এটি। অস্ট্রেলিয়ার বেশ মনোরোম কিছু লোকেশনে এটির শুটিং হয়েছে। ছবিতে শুধু অ্যাকশন না রোমান্সও রয়েছে। অস্ট্রেলিয়ার প্রথম ধাপের কাজ শেষ হয়েছে, সামনে বাংলাদেশে এ ছবির বাকি অংশের কাজ হবে। চলতি বছরের শুরুতে কলকাতায় স্টেজ শোতে অংশ নিয়েছিলেন বুবলী। স্টেজে পারফর্ম করার সময় সেখানকার দর্শকরা তার নাম ধরে বারবার ডাকছিল।

সেই প্রসঙ্গে তিনি বলেন, দেশের বাইরে এটিই ছিল আমার প্রথম শো। ২০ জানুয়ারি মুর্শিদাবাদের ভেতরে আমার নাম যখন দর্শকের মুখে শুনছিলাম খুব ভালো লেগেছিল। সেখানে শাকিবের প্রচুর ভক্ত আছে। শাকিব খানকে নিয়ে তো দর্শকের স্লোগান ছিল সেই সঙ্গে আমাকে দেখে দর্শকদের অনেকে চিৎকার করে ‘বুবলী বুবলী’ শিরোনামের গানটি গাইছিলেন। সামনে আরও কিছু বড় বাজেটের ছবিতে বুবলীকে দর্শক দেখতে পাবেন।

এই যেমন শাকিব খানের প্রযোজনায় ‘প্রিয়তমা’ নামে একটি ছবিতে কাজ করার কথা রয়েছে তার। সামনের কাজগুলো নিয়ে বুবলী বলেন, আমি সবসময়াই ভালো কাজের সঙ্গে থাকতে চেয়েছি। এখন তো শুধু দেশে না দেশের বাইরেও প্রবাসীরা আমাদের ছবি দেখছেন। তাই ছবির মান ভালো হলে আমাদের ইন্ডাস্ট্রি আরও উন্নত হবে। শিল্পী হিসেবে আমি দর্শকের ভালোবাসা পাচ্ছি, আর সামনে আরো কিছু ভালো প্রোজেক্টে কাজ করার ইচ্ছে রয়েছে। আমি ভালো কাজ দিয়েই দর্শকের হৃদয়ে জায়গা করে নিতে চাই।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি