ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

লন্ডনে খা‌লেদা জিয়া

দলে তরুণদের প্রাধান্য দিতে হবে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৫২, ১৮ অক্টোবর ২০১৭ | আপডেট: ১৫:৫৩, ১৮ অক্টোবর ২০১৭

দলের মধ্যে মতবিরোধ থাকতেই পারে, তবে বড় বিষয় হলো ঐক্য। মুরুব্বিদের যেমন সম্মান দিতে হবে তেমনি তরুণদেরও প্রাধান্য দিতে হবে মনে রাখতে হবে সিনিয়রদেরও দলে প্রয়োজন আছে

লন্ডনের হি‌থ্রো বিমানবন্দর থে‌কে ঢাকার উদ্দেশে রওয়ানা দেওয়ার আগে ভিআইপি টার্মিনাল থেকে টেলিকনফারেন্সের মাধ্যমে এই বক্তব্য দেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। এসময় নেতাকর্মীরা বিমানবন্দরের বাইরে দাঁড়িয়ে দলীয়প্রধানের বক্তব্য শুনেন।

দলের জ্যেষ্ঠ নেতাদের উদ্দেশে খালেদা জিয়া বলেন, আপনারা তরুণদের কাজে লাগাতে চেষ্টা করবেন। এখানে যারা ছাত্র আছে, তাদের সঙ্গে যোগাযোগ রাখবেন। তাঁরা রাজনীতিতে না আসলেও দেশে গিয়ে ভোট দিতে আগ্রহ রাখবে।

লন্ডনের স্থানীয় সময় মঙ্গলবার রাত ১০টা ১৫ মিনিটে  খালেদা জিয়া এমিরেটস এয়ারলাইনসের একটি বিমানে (ইকে-৫৮৬) হিথ্রো বিমানবন্দর থেকে দুবাইয়ের উদ্দেশে ছেড়েছেন। বিকেল সোয়া ৫টায় তিনি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছাবেন।

দলীয় ঊর্ধ্বতন নেতাকর্মীরা সাবেক প্রধানমন্ত্রীকে বিমানবন্দরে স্বাগত জানাবেন। বিএনপি এ নিয়ে কোনো কর্মসূচি না রাখলেও দলের নেতাকর্মীরা বিমানবন্দরের বাইরে অবস্থান নিয়ে খালেদা জিয়াকে স্বাগত জানাবেন।

 

আর/এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি