ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

দারুণ সূচনা ম্যানসিটির

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৩৬, ১৩ আগস্ট ২০১৮

ইংলিশ প্রিমিয়ার লিগের দারুণ সূচনা করেছে ম্যানচেস্টার সিটি। শক্তিশালী আর্সেনালের বিপক্ষে ২-০ গোলের জয় দিয়ে মৌসুম শুরু করল গতবারের শিরোপাজয়ীরা।

গতরাতে ম্যাচের প্রথমার্ধেই ম্যানচেস্টার সিটি এগিয়ে গিয়েছিল ১-০ গোলে। ১৪ মিনিটের মাথায় গোল করে দলকে এগিয়ে দিয়েছিলেন রাহিম স্টার্লিং। দ্বিতীয়ার্ধে আরেকটি গোল করে দলের জয় নিশ্চিত করেন বার্নার্দো সিলভা। ৬৪ মিনিটের মাথায় তিনি করেছিলেন গোলটি।

প্রিমিয়ার লিগে নিজেদের প্রথম ম্যাচটাই আর্সেনালের মতো শক্তিশালী প্রতিপক্ষের বিপক্ষে হওয়ায় একটু হয়তো চিন্তাতেই পড়েছিলেন ম্যানসিটির সমর্থকরা। কিন্তু সেই উদ্বেগ-উৎকণ্ঠা দারুণভাবেই দূর করে দিয়েছেন পেপ গার্দিওলার শিষ্যরা।

ম্যাচ শুরুর আগে এই স্প্যানিশ কোচ অবশ্য বলেছিলেন, শুরুতেই কঠিন প্রতিপক্ষের মুখোমুখি হওয়ায় তিনি খুশি। কারণ, প্রিমিয়ার লিগ ক্রমেই কঠিন থেকে কঠিনতর হয়। এবারের মৌসুমে আরো ভালো নৈপুণ্য দেখানোর ব্যাপারেও আশাবাদী গার্দিওলা।

তিনি বলেছেন, ‘অবশ্যই আমরা আরো উন্নতি করতে পারব। যদি মনে করি যে সেটা সম্ভব হচ্ছে না, তাহলে আমি সরাসরি বলে দেবো, আমি আর নাই। কিন্তু এখনো আমি বিশ্বাস করি, আমরা আরো উন্নতি করতে পারব, আর এবার আরো বেশি দাপট দেখাতে পারব। কী হবে শেষ পর্যন্ত, তা জানি না। কিন্তু বিশ্বাস করি যে, আমরা ভালো করতে পারব।’

সূত্র : গোলডটকম।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি