ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

দীপিকা-রণবীর ব্রেকআপ!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৩৫, ২৭ জুলাই ২০১৭ | আপডেট: ১১:৫০, ২৮ জুলাই ২০১৭

বলিউডের নায়ক-নায়িকাদের প্রেমের ভাঙা-গড়া শ্রাবণের আকাশের মতোই! শ্রাবণের আকাশের যেমন পূর্বাভাস করা কঠিন ঠিক তেমনি এই তারকাদের প্রেমের বিষয়েও ঠিক তাই। রণবীর সিংহ আর দীপিকার সম্পর্কের টানাপোড়েন চলছে অনেক দিন ধরে। এর মধ্যে আপনার গুঞ্জন উঠলো দীপিকাকে ছেড়ে অন্য কোনও নারীর প্রেমে পড়েছেন রণবীর! বলি মহলে কান পাতলেই এখন শোনা যাচ্ছে এই নয়া গুঞ্জন।

ডেকান ক্রনিকলের খবর অনুযায়ী, পাঁচ বছর পর রণবীর-দীপিকার প্রেমের সম্পর্ক ভেঙে গিয়েছে। যদিও এ নিয়ে এখনও তাঁরা কেউই মুখ খোলেননি। তবে রণবীর যে অন্য কোনও নারীর সঙ্গে ডেট করছেন সে বিষয়ে নিশ্চিত তাঁর ঘনিষ্ঠ মহল।

নাম প্রকাশে অনিচ্ছুক বলিউডের এক সূত্র বলছেন, ‘রণবীর-দীপিকার সম্পর্ক ভেঙে গেলেও তার মধ্যে কোনও খারাপ লাগা নেই। পরিবারের সদস্যরা তাঁদের পাশে রয়েছেন।’

পাঁচ বছরের সম্পর্কের পর রণবীর বিয়ে করতে চেয়েছিলেন। কিন্তু দীপিকা এই মুহূর্তে বিয়েতে নারাজ। সেই ইস্যুতেই তাঁদের মধ্যে সমস্যার সূত্রপাত।

রণবীরের ঘনিষ্ঠ সূত্র জানাচ্ছেন, দীপিকাকে অনেক স্পেস দিয়েছিলেন নায়ক। ভিন ডিজেলের সঙ্গে দীপিকার সম্পর্কের গসিপে তিনি কান দেননি। এমনকী, কয়েক দিন আগে নিজের জন্মদিনে নতুন গাড়িতে করে দীপিকাকে নিয়ে রেস্তোরাঁয় গিয়েছিলেন নায়ক।

এর মধ্যে কী এমন হল যে দীপিকাকে ছেড়ে অন্য মহিলার সঙ্গে ডেট করতে শুরু করলেন রণবীর? তা নিয়েই কৌতূহল রয়েছে সিনে মহলে।

এই কনফিউশন একমাত্র ক্লিয়ার করতে পারবেন দীপিকা ও রণবীর। আদৌ তাঁদের সম্পর্ক ভেঙেছে কি?

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি