ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

দুই বাংলায় শুধুই জয়া

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:১৯, ১০ জানুয়ারি ২০১৮ | আপডেট: ১১:৫৩, ১০ জানুয়ারি ২০১৮

জয়া আহসান অভিনীত নতুন সিনেমা ‘আমি জয় চ্যাটার্জি’ মুক্তি পাচ্ছে আগামী ১২ জানুয়ারি। ওপার বাংলায় মুক্তি পেতে যাওয়া এই সিনেমাতে জয়ার বিপরীতে অভিনয় করেছেন আবির। এর আগেও আবির-জয়া জুটি পুরো ভারত কাঁপিয়েছে। সে সময় কৌশিক গাঙ্গুলির ‘বিসর্জন’ সিনেমাতে তাদের একসঙ্গে দেখা গিয়েছিল। গত বছর এপ্রিলে মুক্তি পাওয়া এ সিনেমাটি অর্জন করে ভারতের জাতীয় সম্মান, শ্রেষ্ঠ চলচ্চিত্র পুরস্কার। এদিকে ৫ জানুয়ারি বছরের প্রথম সিনেমা হিসেবে বাংলাদেশে মুক্তি পেয়েছে জয়া আহসানের ‘পুত্র’।

এ সিনেমাতে জয়ার বিপরীতে অভিনয় করেছেন ফেরদৌস। এক সপ্তাহের মাথায় টালিগঞ্জের স্ক্রিনেও আসছে তার নতুন সিনেমা। ‘আমি জয় চ্যাটার্জি’ নামের এ সিনেমাতে জয়া আসছেন ড. অদিতি রায় চরিত্রে। ‘আমি জয় চ্যাটার্জি’ পরিচালনা করেছেন মনোজ মিশিগান।

ভারতীয় গণমাধ্যমে পরিচালক জানিয়েছেন, আবিরের বাগদত্তার ভূমিকায় অভিনয় করেছেন জয়া। তিনি একজন চিকিৎসক। তবে মানুষটি একদম ভিন্ন, যাকে বলে আবিরের সঙ্গে হেল অ্যান্ড হেভেন ডিফারেন্স, একদম বিপরীত চরিত্রের নারী জয়া।

এর আগে ‘হ্যালো কলকাতা’, ‘ডামাডোল’ ও ‘৮৯’-এর পর এটি পরিচালকের থ্রিলার গল্প। আবির এতে একজন আত্মকেন্দ্রিক, ইগোইস্টিক ব্যবসায়ীর ভূমিকায় অভিনয় করেছেন। তার চরিত্রের নাম জয়। মনোজ মিশিগান পরিচালিত ‘আমি জয় চ্যাটার্জি’তে আরও অভিনয় করছেন সব্যসাচী চক্রবর্তী।

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি