ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

দোহারে উন্নয়ন মেলা শুরু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:২১, ১১ জানুয়ারি ২০১৮ | আপডেট: ১৫:২১, ১১ জানুয়ারি ২০১৮

“বাংলাদেশের উন্নয়ন শেখ হাসিনার দর্শন, শেখ হাসিনার বাংলাদেশ উন্নয়নের রোল মডেল” এই স্লোগানকে সামনে রেখেই ঢাকার দোহার উপজেলা প্রশাসনের আয়োজনে জয়পাড়া পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে বৃহস্পতিবার থেকে তিন দিনব্যাপী শুরু হলো উন্নয়ন মেলা-২০১৮।

উন্নয়ন মেলায় উপজেলার সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান উন্নয়ন মেলায় সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড ও তথ্য চিত্র-উপাত্ত প্রদর্শন করেন। পাশাপাশি প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স সরাসরি প্রজেক্টরের মাধ্যমে তুলে ধরা হয়।

যে সব সরকারি দফতর, প্রতিষ্ঠান ও বেসরকারি প্রতিষ্ঠান এই উন্নয়ন মেলায় নিজেদেরকে স্টলের মাধ্যমে মেলে ধরেন সেগুলো হলো উপজেলা ভূমি অফিস, দোহার মাধ্যমিক শিক্ষা অফিস, উপজেলা সমবায় অফিস, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস, উপজেলা হিসাবরক্ষণ অফিস, উপজেলা যুব উন্নয়ন অফিস, উপজেলা সমাজ সেবা অফিস, উপজেলা মহিলাবিষয়ক অফিস, উপজেলা খাদ্য নিয়ন্ত্রণ অফিস, উপজেলা প্রকল্প বাাস্তবায়ন অফিস, একটি বাড়ি একটি খামার, উপজেলা পরিসংখন অফিস, ঢাকা পল্লিবিদ্যুৎ সমিতি-২, উপজেলা পল্লি উন্নয়ন অফিস, সামাজিক বন বিভাগ, উপজেলা লিয়াজো অফিস, স্থানীয় সরকার ও প্রকৌশল অফিস, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল, উপজেলা আনসার ও ভিডিপি, দোহার থানা, উপজেলা কৃষি অফিস, উপজেলা মৎস্য অধিদপ্তর, উপজেলা সাবরেজিস্ট্রি অফিস, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিস, উপজেলা দারিদ্র বিমোচন অফিস, উপজেলা প্রাণী সম্পদ অফিস, উপজেলা পরিবার পরিকল্পনা অফিস, ইসলামিক ফাউন্ডেশন, বাংলাদেশ কৃষি ব্যাংকের নেতৃত্বে সব সরকারি ও বেসরকারি ব্যাংক।

দোহার পৌরসভা, বিলাসপুর ইউনিয়ন, সুতারপাড়া ইউনিয়ন, নারিশা ইউনিয়ন, নয়াবাড়ি ইউনিয়ন, কুসুমহাটি ইউনিয়ন, মাহমুদপুর ইউনিয়ন, মুকসুদপুর ইউনিয়ন, রাইপাড়া ইউনিয়ন জয়পাড়া পাইল উচ্চ বিদ্যালয়, জয়পাড়া কলেজ, জয়পাড়া টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ, কবি নজরুল বালিকা উচ্চ বিদ্যালয়, কার্তিকপুর উচ্চ বিদ্যালয়, বেগম আয়েশা বালিকা উচ্চ বিদ্যালয়, নারিশা উচ্চ বালিকা বিদ্যালয়, ইকরাসি আদর্শ উচ্চ বিদ্যালয়, ইসলামাবাদ উচ্চ বিদ্যালয়, কৃঞ্চপুর মহিলা কল্যাণ সমিতি।

এসময় উপস্থিত ছিলেন- দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা কেএম আল-আমীন, দোহার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম (পিপিএম), উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইমরুল হাসান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. জসিম উদ্দিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. লিয়াকত আলীসহ উপজেলা পরিষদের অন্যান্য কর্মকর্তা ও বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানরা ও উপজেলার কলেজ ও স্কুলের শিক্ষকরা।

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি