ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

দ্বৈত গান নিয়ে আসছেন হাবিব-ন্যান্সি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৩১, ২১ নভেম্বর ২০১৭

জনপ্রিয় সংগীত শিল্পী হাবিব ওয়াহিদ ও নাজমুস মুনীরা ন্যান্সি এবার দ্বৈত কণ্ঠে নিয়ে আসছেন দুটি গান। সোমবার (২০ নভেম্বর) ধানমন্ডিতে অবস্থিত হাবিব ওয়াহিদের স্টুডিওতে গান দুটির রেকর্ড সম্পন্ন হয়েছে।  

হাবিব-ন্যান্সি দুজনই সমসাময়িক সময়ে মিডিয়ায় পথ চলা শুরু করেন। শুরুতেই তারা জুটি বেঁধে অনেকগুলো গান করেছেন। ২০০৫ সালের শেষ দিকে ‘হৃদয়ের কথা’ ছবির মাধ্যমে হাবিব-ন্যান্সি জুটির যাত্রা শুরু হয়। পরবর্তীতে তাদের প্রতিটি গানই ব্যাপক দর্শকপ্রিয়তা পায়। তাই এই জুটির গান মানেই শ্রোতাদের কাছে বিশেষ কিছু।

এ প্রসঙ্গে ন্যান্সি বলেন, ‘সর্বশেষ হাবিব ভাইয়ের সঙ্গে ‘গোলাপের দিন’ শিরোনামের একটি গান করেছিলাম। সেটি ছিলো বেশ দীর্ঘ একটা বিরতির পর। শ্রোতারা গানটিকে ভালোবেসে হৃদয়ে নিয়েছেন। সেই কৃতজ্ঞতায় আরও দুটি গান নিয়ে হাজির হচ্ছি। চমৎকার কথায় হাবিব ভাইয়ের মিষ্টি সুর-সংগীতের ছোঁয়া তো থাকছেই। আশা করছি এই দুটি গানও পছন্দ করবেন শ্রোতারা।’

 শিরোনাম ঠিক না হওয়া এ দু’টি গানেরই সুর ও সংগীত করেছেন হাবিব ওয়াহিদ। গানটি লিখেছেন গীতিকবি গুঞ্জন রহমান, অন্য গানটির গীতিকার সুহৃদ সুফিয়ান। খুব শিঘ্রই গান দু’টি বাজারে আসবে।    

 

টিকে/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি