ঢাকা, মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪

ধোনির প্রথম প্রেমের নাম স্বাতী!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৪১, ১০ মে ২০১৮ | আপডেট: ২১:৫৯, ১০ মে ২০১৮

নিজের ব্যক্তিগত জীবন নিয়ে সচরাচর মুখ খোলেন না মহেন্দ্র সিংহ ধোনি। এ সব নিয়ে কথা উঠলে চুপচাপ থাকাই তার পছন্দ। যে কোনও ব্যক্তিগত প্রসঙ্গে চিরকালই মুখচোরা প্রাক্তন ভারত অধিনায়ক।

অথচ মঙ্গলবার সবাইকে চমকে দিয়ে ধোনি তার জীবনের প্রথম প্রেমে পড়ার কথাও বলে ফেললেন। এক বিপণন সংস্থার অনুষ্ঠানে চেন্নাই সুপার কিংস অধিনায়ক তার দলের সতীর্থ শেন ওয়াটসন, সুরেশ রায়না, রবীন্দ্র জাডেজাকে নিয়ে আড্ডায় বসেছিলেন। হঠাৎই সেখানে ধোনিকে মুখোমুখি হতে হল তার পক্ষে বেশ অস্বস্তিকর এক প্রশ্নের।

অনুষ্ঠানের সঞ্চালক জানতে চান, জীবনে প্রথম তিনি কার প্রেমে পড়েন। এর পরে ধোনির কাছ থেকে নানাভাবে সূত্র চাওয়া হতে থাকে ওই নাম জানার জন্য। অনুষ্ঠানে থাকা এক জন জানতে চান, নামের প্রথম অক্ষরটি কী। পরের প্রশ্ন, ওই নামে এখানে কেউ আছেন কি-না। এভাবে ধোনির কাছ থেকে একের পর এক পাওয়া ‘ক্লু’ থেকে সেই নামটি অনুমান করার চেষ্টা করা হয়। শেষ পর্যন্ত সিদ্ধান্ত নেওয়া হয়, নামটা হচ্ছে ‘স্বাতী’।

এ বার ধোনিকে বলতে হত, অনুমান সঠিক না ভুল। ভারতের সর্বকালের অন্যতম সেরা ক্রিকেট তারকা অনিচ্ছা সত্ত্বেও বেশ খানিকক্ষণ পরে স্বীকার করে নেন, অনুমান একেবারে সঠিক।

ধোনি সবাইকে চমকে দিয়ে জানিয়ে দিলেন, সেই মেয়েকে তিনি শেষ বার দেখেছিলেন ১৯৯৯ সালে। দ্বাদশ শ্রেণিতে পড়ার সময়। এর পরে ধোনি মজা করে সবাইকে বলেন, তার স্ত্রী সাক্ষীকে যেন নামটা না বলা হয়।

মজা হচ্ছে, ধোনির বায়োপিকে তার জীবনের প্রথম ভাল লাগার মানুষের নাম বলা হয়েছে প্রিয়াঙ্কা ঝা। সেখানে দেখানো হয়েছে, ধোনি জাতীয় দলে সুযোগ পাওয়ার আগেই সেই মেয়ে এক দুর্ঘটনায় মারা যান। ধোনি আবার বলে গেলেন, তার প্রথম প্রেমের নাম ছিল স্বাতী!           

সূত্র: আনন্দবাজার

একে//টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি