ঢাকা, মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪

নওয়াজের সঙ্গে দেখা করতে না দেওয়ায় কারাগারের সামনেই বিক্ষোভ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৪১, ১৮ জুলাই ২০১৮

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরীফ ও তার মেয়ে মরিয়ম নওয়াজের সঙ্গে দলের সিনেটর ও আইনজীবীদের দেখা করতে দেওয়া হয়নি। এর জের ধরেই কারাগারের বাইরে বিক্ষোভ করেছে দলটির গুরুত্বপূর্ণ এই নেতারা। নওয়াজ ও তার কন্যা মরিয়ম বর্তমানে দেশটির আদিয়ালা কারাগারে বন্দী রয়েছেন।

জানা গেছে, নওয়াজ শরীফের সঙ্গে দেখা করার জন্য মুসলিম লীগ-এন`র সিনেটর নুজহাত সাদিক আদিয়ালা কারাগারে যান। কিন্তু কারা কর্তৃপক্ষ তাকে জানায় যে, আইন অনুযায়ী শুধু তিনি বৃহস্পতিবার নওয়াজ শরিফ ও তার মেয়ে মরিয়াম নওয়াজের সঙ্গে দেখা করতে পারবেন। পরে সিনেটর নুজহাত তার দলের নেতাকে না দেখেই চলে যান।

এরপর খায়বার-পাখতুনখোয়া থেকে মুসলিম লীগ -এন`র নারী নেত্রী ও কর্মীরা কারাগারে নওয়াজকে দেখতে যান। তাদের সঙ্গেও দেখা করতে দেয়া হয়নি নওয়াজকে। এর প্রতিবাদে তারা কারাগারের বাইরে বিক্ষোভ করেন। একইভাবে রাওয়ালপিন্ডি থেকে নওয়াজ শরীফের দলের সমর্থক বহুসংখ্যক আইনজীবী কারাগারে তাকে দেখতে যান। কিন্তু তাদেরকেও দেখা করতে দেয়া হয়নি। নওয়াজের সঙ্গে দেখা করতে ব্যর্থ হয়ে তারাও সেখানে বিক্ষোভ করেন।

উল্লেখ্য, দুর্নীতির মামলায় নওয়াজ শরীফ ও তার কন্যা মরিয়ম নওয়াজ দেশটির আদিয়ালা কারাগারে বন্দি রয়েছেন। একই অভিযোগে মরিয়মের স্বামী সফাদারও জেলখানায় রয়েছেন।

এমজে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি