ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

নতুন বিজ্ঞাপনে মৌসুমী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৩০, ২১ নভেম্বর ২০১৭

ঢাকাই সিনেমার প্রিয়দর্শিনী জনপ্রিয় নায়িকা মৌসুমী। চলচ্চিত্রের শুটিং নিয়েই এখন তার ব্যস্ততা। মাঝে মধ্যে টিভি বিজ্ঞাপন ও নাটকেও দেখা যায় তাকে।  
সম্প্রতি এরফান সুপার চিনিগুড়া চালের ব্র্যান্ড এম্বাসেডর হলেন তিনি। তার ধারাবাহিকতায় ডট থ্রি প্রোডাকশন হাউস তাকে নিয়ে নির্মাণ করেছে এরফান সুপার চিনিগুড়া চালের নতুন একটি বিজ্ঞাপন।  
রাজধানীর কোক স্টুডিওতে বিজ্ঞাপনটি শুটিং হয়। এটি নির্মাণ করেছেন বিজ্ঞাপন নির্মাতা মেহেদি হাসিব। যিনি এর আগে মৌসুমী কে নিয়ে এলাচি বিস্কুট এর বিজ্ঞাপন, বাচ্চাদের জন্য হলিউডের মারভেল কমিক্স সিরিজের বিখ্যাত অ্যানিমেশন চরিত্র মিনিয়ন এবং ক্যাপ্টেন আমেরিকা নিয়ে বিজ্ঞাপন নির্মাণ করেছিলেন। এছাড়াও নায়িকা বিদ্যা সিনহা মিমকে নিয়েও একাধিক বিজ্ঞাপন তৈরি করেছিলেন তিনি।  
নতুন এ বিজ্ঞাপনটি প্রসঙ্গে মৌসুমী বলেন, ‘এখন তো সিনেমা আর সংসার নিয়েই ব্যস্ত থাকছি। এর বাইরে মাঝে মাঝে স্ক্রিপ্ট পছন্দ হলে বিজ্ঞাপনেরও শুটিং করছি।
নতুন এ বিজ্ঞাপনটির স্ক্রিপ্ট আমার ভালো লেগেছে। মনে হয়েছে আমার সঙ্গে চরিত্রটি যায়। তাই করলাম। নির্মাতাও বেশ অভিজ্ঞ। বেশ আয়োজন করে বিজ্ঞাপনটি নির্মাণ করলেন তিনি। আশা করি বিজ্ঞাপনটি অন্যান্য বিজ্ঞাপনের মতো দর্শকদের বিরক্তের কারণ হবে না।’
কিছুদিনের মধ্যে বিজ্ঞাপনটি দেশের সকল চ্যানেলে প্রচার করা হবে।

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি