ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

নবাবগঞ্জে কিশোরীর মৃত্যু, গণধর্ষণের অভিযোগ পরিবারের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৩৩, ২২ নভেম্বর ২০১৭ | আপডেট: ২১:৫১, ২২ নভেম্বর ২০১৭

ঢাকার নবাবগঞ্জে সিনথিয়া আক্তার (১৪) নামে এক কিশোরীর লাশ উদ্ধার করেছে নবাবগঞ্জ থানা পুলিশ। বুধবার বেলা ১২টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে তার লাশ উদ্ধার করা হয়। সিনথিয়া মানিকগঞ্জ জেলার সিংগাইর উপজেলার মূলবর্গ গ্রামের মৃত নান্নু মৃধার মেয়ে। সে নবাবগঞ্জ উপজেলার কৈইলাইল ইউনিয়নের সোনারগাঁও গ্রামে ফুফুর বাড়িতে থাকতো। এ ঘটনার পর থেকে ফুফুর বাড়ির লোকজন পলাতক রয়েছে।

মৃত সিনথিয়ার বড় বোন নীপা বলেন, `মঙ্গলবার দিবাগত রাত আনুমানিক দুইটার দিকে অজ্ঞাত লোক ফোন করে জানান, সিনথিয়ার মৃত্যু হয়েছে। হাসপাতালে এসে আমরা লাশ দেখতে পাই। এ সময় ফুফুর বাড়ির লোকজন কেউ ছিল না। থানায় খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।`

নীপা তার ফুফুর বাড়ির প্রতিবেশীদের বরাত দিয়ে বলেন, গত রোববার রাতে ফুফাতো ভাই রোমান সিনথিয়াকে ফুসলিয়ে বাড়ির পার্শ্ববর্তী ফসলি জমিতে নিয়ে ধর্ষণ করে। এ সময় স্থানীয় কয়েক যুবক তাদেরকে হাতেনাতে ধরে। সবাইকে জানিয়ে দেওয়ার ভয় দেখিয়ে তারাও সিনথিয়াকে পালাক্রমে ধর্ষণ করে। তবে এ ঘটনা জানাজানি হলে লোক-লজ্জায় ওই রাতেই সিনথিয়া বিষপান করে থাকতে পারে বলে তিনি জানান।

নীপা আরও বলেন, ঘটনার পরপর ফুফুর পরিবারের লোকজন তাকে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে পালিয়ে যায়। মঙ্গলবার রাত দুইটার দিকে অজ্ঞাত নাম্বার থেকে ফোন দিয়ে জানায়, সিনথিয়া বিষপানে আত্মহত্যা করেছে।

নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. শহিদুল ইসলাম জানান, ধারনা করা হচ্ছে বিষক্রিয়ায় সিনথিয়ার মৃত্যু হয়েছে। ধর্ষণের বিষয়টি আমরা এখনো বলতে পারছি না। এ বিষয়ে নবাবগঞ্জ থানার ওসি মোস্তফা কামাল জানান, নিহতের বোন নীপা একটি অভিযোগ করেছে এবং পুলিশের পক্ষ থেকে একটি অপমৃত্যুর মামলা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য মিটফোর্ড হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে ঘটনার প্রকৃত রহস্য জানা যাবে।

 

ডিডি/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি