ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

না.গঞ্জে দেড় লাখ মানুষের ঈদ জামাত আয়োজনের ঘোষণা শামীম ওসমানের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:০৫, ১৩ আগস্ট ২০১৮

কিশোরগঞ্জের ঐতিহাসিক শোলাকিয়ার মতো নারায়ণগঞ্জেও ঈদুল আজহার নামাজের বৃহৎ জামাত আয়োজন করার ঘোষণা দিয়েছেন আওয়ামী লীগ নেতা ও স্থানীয় সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান।

গতকাল রোববার নারায়ণগঞ্জ ক্লাব কমিউনিটি সেন্টার মিলনায়তনে জেলা প্রশাসন ও জেলার ৭ শতাধিক ইমাম ও জনপ্রতিনিধিদের সঙ্গে এক আলোচনা সভায় তিনি এ ঘোষণা দেন।

শামীম ওসমান  এ সময় বলেন, মানুষ বড় জামাতে অংশগ্রহণ করার চেষ্টা করে। কারণ লাখো মানুষের মধ্যে যদি একটা হাতের দোয়া আল্লাহ কবুল করেন তাহলে একজনের উছিলায় সবার দোয়া আল্লাহ কবুল করে নেবেন।

তিনি বলেন, কিশোরগঞ্জের শোলাকিয়াতে লাখ লাখ মানুষের জামাত হয়। নারায়ণগঞ্জ থেকেও লোকজন সেখানে যায়। তাই সবাই সম্মত হলে আমিও নারায়ণগঞ্জে এমন একটি জামাতের আয়োজন করতে চাই। যেখানে দেড় লক্ষাধিক মানুষ একসঙ্গে ঈদের জামাতে অংশগ্রহণ করতে পারবে। এই নারায়ণগঞ্জের জামাতকে যেন বাংলাদেশের মানুষ দেড়লাখিয়া জামাত বলতে পারে।

এ ব্যাপারে তিনি জেলার উপস্থিত ৭ শতাধিক মসজিদের ঈমামদের মতামত নেন এবং জেলা প্রশাসক ও সিটি করপোরেশনের কাছে সহযোগিতা চান। ইমামরা আলোচনা করে সম্মতি দিলে জেলা প্রশাসক রাব্বি মিয়া ঈদ জামাতের আয়োজনের ব্যাপারে সব ধরনের সহযোগিতা প্রদানের আশ্বাস দেন।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি