ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

নারীদের যে ৪ কথায় পুরুষরা বিরক্ত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৪৮, ১১ মে ২০১৮ | আপডেট: ১৫:৪৮, ১২ মে ২০১৮

সম্পর্কে সব ধরণের কথাই হতে পারে। বিশেষ করে নারীরা তার সঙ্গীর কাছে ছোট ছোট বিষয়গুলো খুব তুলে ধরে। যা শুনলে পুরুষরা খুব বিরক্ত হয়ে যায়। নারী সঙ্গীদের কাছ থেকে তারা এই ধরণের কথা প্রত্যাশা করে না। এতে দু’জনের মধ্যেই প্রায় মনোমালিন্য হয়ে থাকে।  চলুন তাহলে জেনে নেওয়া যাক নারীদে যে কথাগুলো পুরুদেরকে বিরক্ত করে বা শুনতে পছন্দ করেন না-

১) পুরুষ সঙ্গীরা ঘুরাঘুরি করতে একটু বেশিই পছদন করেন। সে যদি তার সঙ্গীকে নিয়ে কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা করে সঙ্গীকে আসতে বলে, আর সেই সময় যদি সঙ্গী বলে আসতে পারব না তাহলে সে খুব বিরক্তবোধ করবে। এছাড়া এই কথা তার সঙ্গীর মুখে শুনতেই চাইবেন না। কোনো অদ্ভুত এবং অবাস্তব মিথ্যে অজুহাত দিয়ে না বলবেন না। এগুলো কোনো পুরুষই পছন্দ করেন না।

২) আপনাদের দেখা হওয়ার পর খুব রোমান্টিক সময় পার করছেন। ঠিক এ সময় যদি পুরুষ সঙ্গীকে তার পরিবারের সমস্যা কথা তুলে ধরেন, কিংবা তার পরিবারের খোঁজ নেওয়া শুরু করছেন এতে সে খুব বিরক্ত হয়ে যাবে। এই রোমান্টিক সময়ে এইসব কথা শুনতে কোন পুরুষই পছন্দ করে না।

৩) আপনার পুরুষ সঙ্গীর পুরোনো প্রেমিকের কথা জেনেছেন। পুরোনো প্রেমিকের সঙ্গে এখনও ফোনে কথা হয় কি না কিংবা তার বিষয়ে কোন কথা জানতে চাইলে পুরুষরা খুব বিরক্ত হয়ে যায়। আপনার মুখে তার পুরোনো প্রেমিকের কথা শুনতে পছন্দ করছে না।

৪) পুরুষ মানুষের বন্ধুদের সঙ্গে আড্ডা দিতে সবচেয়ে বেশি পছন্দ করে। কিন্তু আপনার সঙ্গে সম্পর্ক শুরু হওয়ার পর থেকে তিনি এমনিতেই তার বন্ধুদের সঙ্গে কমই যাওয়ার চেষ্টা করেন। এরপরও যদি আপনি বলেন তার বন্ধুদের সঙ্গে এত আড্ডা কেন বা এদের পিছনে এত খরচ কর কেন ইত্যাদি নিয়ে কথা শোনান তাহলে তার বিরক্ত লাগারই কথা। তাই এমন ধরণের কোনো কখনও বলবেন না। কারণ তার বোঝার বয়স ও বুদ্ধি দুটোই রয়েছে।

কেএনইউ/টিকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি