ঢাকা, মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪

নারীর কাছে আকর্ষণীয় হয়ে উঠার উপায়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৩৮, ২৫ জানুয়ারি ২০১৮ | আপডেট: ১৯:১৭, ২৮ জানুয়ারি ২০১৮

আমাদের অনেকেরই ধারণা, নিজেকে আকর্ষণীয় করার বিষয়টি শুধু নারীরাই ভাবে। কিন্তু এটি সম্পূর্ণ ভুল ধারণা। এখনকার পুরুষরাও অনেক বেশি সৌন্দর্য সচেতন। তাইতো নিজেকে আলাদাভাবে উপস্থাপন করতে ও নারীদৃষ্টি আকর্ষণ করতে সচেতন পুরুষরা নিজের প্রতি একটু বেশি খেয়াল রাখেন। তবে নারীদের কাছে পুরুষদের কিছু আকর্ষণীয় বিষয় রয়েছে।

বিভিন্ন জরিপের ফলাফল থেকে জানা গেছে, পুরুষের কিছু অদ্ভুত বিষয়ের দিকে নারী আকর্ষণ কাজ করে। সবার মাঝ থেকে নিজেকে আলাদাভাবে উপস্থাপন করতে ও নারীদৃষ্টি আকর্ষণ করতে তাই সাধারণ কিছু বিষয় মাথায় রাখুন।

চশমায় আবেদনময়ী

ছেলেরা চশমা পরলে অনেক বেশি ইনোসেন্ট ও আবেদনময়ী মনে হয়। তাই চশমা পরা ছেলেদের প্রতি নারীদের আকর্ষণ বরাবরই বেশি।  

ঘুম ঘুম কণ্ঠ

ঘুমের মধ্যে কথা বললে ছেলেদের কণ্ঠস্বর অনেক গম্ভীর ও গভীর মনে হয় যা নারীদের কাছে বেশ আকর্ষণীয়।

চোখের বড় পাপড়িতে আলাদা আকর্ষণ

যেসব ছেলের চোখের পাপড়ি বড় তাদের প্রতি মেয়েদের আকর্ষণ বেশি থাকে। এই পাপড়ির কারণেই অনেক মেয়ে ছেলেদের প্রেমে পড়ে যায়। মাস্কারা ছাড়াই চোখের পাপড়ির এই সৌন্দর্যের প্রেমে পড়া দোষের কিছু না।

পোশাকে ফিটফাট

সাদা শার্ট ও মাপ মতো তৈরি করা প্যান্ট ছেলেদের সৌন্দর্য নারীদের কাছে অনেক বেশি আকর্ষণীয় করে তোলো। নিজের সঙ্গে মানানসই পোশাক পরিধানে ছেলেদের অনেক বেশি আকর্ষণীয় লাগে।

হাতা গুটিয়ে রাখা

ফুল হাতার যে কোনো পোশাকের হাতা কনুইয়ের দিকে খানিকটা গুটিয়ে রাখলে তা নারীদের দৃষ্টি আকর্ষণ করে। এতে নারীরা ছেলের মাঝে একটা আবেদনময় সৌন্দর্য খুঁজে পায়। ফলে তাকে অন্য সবার কাছ থেকেই আলাদা করে তোলে নারীরা।

হাত-পা

পুরুষের হাত ও পায়ের সৌন্দর্য তাৎক্ষনিকভাবে নারীদের কাছে আকর্ষণীয় করে তোলে। তাই হাত-পায়ের যত্নের দিকে নজর দিতে হবে। যেসব ছেলের হাত-পা পরিষ্কার-পরিচ্ছন্ন ও নখ কাটা থাকে অর্থাৎ বলতে গেলে যা দেখে বেশ গোছানো বা টিপটপ লাগে তাদের প্রতি নারীরা বেশি আকর্ষ বোধ করে।

দাগ বা ক্ষত চিহ্ন

ছেলেদের মুখে কোন ক্ষত বা কাটা দাগ থাকলে তা নারীদের কাছে বেশ আকর্ষণীয় লাগে।

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি