ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

নাসিরের অস্ত্রোপচারের বিষয়ে সিদ্ধান্ত নেয়নি বিসিবি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:২৯, ২২ এপ্রিল ২০১৮

বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার নাসির হোসেন ডান হাঁটুর ইনজুরিতে পড়েছেন।  তার ডান হাঁটুর লিগামেন্ট ছিঁড়ে যাওয়ায় অস্ত্রোপচার যে লাগবে, সেটা গত ১০ এপ্রিল এমআরআই রিপোর্ট হাতে পাওয়ার পেয়েই বলে দিয়েছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী। কিন্তু প্রায় ১৫ দিন পেরিয়ে গেলেও ডানহাতি এই অলরাউন্ডারের অস্ত্রোপচারের বিষয়ে কোনও সিদ্ধান্ত নেয়নি (বিসিবি)। সর্বশেষ গত বুধবার বোর্ড সভায়ও নাসিরের বিষয়ে কোনও আলোচনাই হয়নি।

এই বিষয়ে বিসিবি চিকিৎসক দেবাশীষ চৌধুরী বলেন, বোর্ডের সিইওর সঙ্গে আমি আলোচনা করেছি। তারা এখনও নাসিরকে অস্ট্রেলিয়াতে পাঠানোর বিষয়ে কোনও সিদ্ধান্ত নেয়নি। এমনকি বোর্ডে তার বিষয়ে কোনও আলোচনাও হয়নি। তবে মনে হয় ওর বিষয়ে আলাদা করেই সিদ্ধান্ত নেওয়া হবে।

তিনি আরও বলেন, নাসিরকে অস্ট্রেলিয়ার যে চিকিৎসক ডেভিড ইয়াংয়ের কাছে পাঠাবো তার কাছ থেকে কোনও সময় পাইনি। তিনিও ব্যাক ইনজুরির কারণে অপারেশন করিয়েছেন। তাই তিনি অনেক দিন থেকেই রোগী দেখতে পারছেন না।

উল্লেখ্য, গত ৫ এপ্রিল ঢাকা প্রিমিয়ার ডিভিশন লিগ (ডিপিএল) শেষ করে ছুটিতে যান নাসির। এরইমধ্যে সিরাজগঞ্জ গিয়েছিলেন তিনি। সেখানেই ফুটবল খেলার সময় হাঁটুতে চোট পান নাসির। প্রাথমিক চিকিৎসার পর সিরাজগঞ্জ থেকে ঢাকা ফিরলে হাঁটুতে এমআরআই করাতে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে পাঠানো হয় নাসিরকে। বিসিবির ডাক্তারের কথা অনুযায়ী আগামী ছয় মাসের মত ক্রিকেটের ২২ গজে দেখা যাবে না এই ক্রিকেটারকে। আর সুস্থ হয়ে উঠতে নাসিরের অস্ত্রোপচার করাতে হবে।

একে// এআর

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি