ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

নিউইয়র্কে ‘হামলাকারী’ বাংলাদেশি বংশোদ্ভুত!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৪০, ১১ ডিসেম্বর ২০১৭ | আপডেট: ০৯:১৫, ১২ ডিসেম্বর ২০১৭

যুক্তরাষ্ট্রের গণমাধ্যমে খবর বেরিয়েছে, সোমবার সকালের ব্যস্ত সময়ে নিউইয়র্কের ম্যানহাটন বাস টার্মিনালের বিস্ফোরণ ঘটেছে। এ ঘটনায় যাকে আটক করা হয়েছে সে একজন বাংলাদেশি বলে ওই সব মিডিয়ায় বলা হয়েছে।  

নিউইয়র্ক পুলিশকে উদ্ধৃত করে বিভিন্ন মার্কিন ও ব্রিটিশ সংবাদমাধ্যম জানিয়েছে, বিস্ফোরণের ঘটনায় চারজন আহত হয়েছে। তবে এদের কারও জীবনশঙ্কা নেই। শহর কর্তৃপক্ষ বলছে, বিস্ফোরণের ঘটনাটি সিসি ক্যামেরায় ধরা পড়েছে। নিউইয়র্ক পুলিশ একটি টুইট বার্তায় জানায়, আহতদের মধ্য থেকেই একজনকে সন্দেহভাজন হিসেবে নিরাপত্তা হেফাজতে নেওয়া হয়েছে। আটক সন্দেহভাজনকে গুরুতর আহত অবস্থায় বেলিভিউ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আর কেউ আহত হয়নি জানিয়ে পুলিশ সবাইকে এলাকাটি এড়িয়ে চলতে বলেছে।

নিউইয়র্ক পুলিশ বিভাগের সাবেক কমিশনার বিল ব্রাটন এমএসএনবিসি-কে বলেন, লোকটি আইএস দ্বারা অনুপ্রাণিত ও বাংলাদেশি বংশোদ্ভুত । নিউইয়র্ক পোস্টে প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে বলা হয়, সম্ভবত পরিকল্পিত হামলার উদ্দেশ্যে সন্দেহভাজন ব্যক্তিটি তার জ্যাকেটের ডান পাশে বোমাটি বহন করে নিয়ে যাচ্ছিল। সকাল ৭টা ৪০ মিনিটের দিকে আচমকা এটি বিস্ফোরিত হয়।

 

এসি/ এসএইচ

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি