ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

নিখোঁজের ৪ দিন পর মিলল বৃদ্ধের লাশ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:১৩, ২১ নভেম্বর ২০১৭

 

নিখোঁজ হওয়ার চার দিন পর লক্ষ্মীপুর থেকে এক বৃদ্ধার লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরের সদর উপজেলার শাকচরের হাজিরহাট এলাকা থেকে বৃদ্ধ নুর নবী ব্যাপারীর লাশ উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, উদ্ধার করা নুর নবীর পেট ও হাতের আঙ্গুল কাটা অবস্থায় পাওয়া যায়। সেই সাথে তার শরীরে বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। নিহত নুরনবী শকচর গ্রামের মৃত আবদুস সামাদ বেপারীর ছেলে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

পারিবারিক সূত্রে জানা যায়, নিহত নুরনবী শনিবার সন্ধ্যায় হাজিরহাটের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। এরপর থেকে তার আর কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। পরদিন সকালে নিখোঁজের ঘটনায় সদর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয় পরিবারের পক্ষ থেকে।

আজ মঙ্গলবার সকালে ওই এলাকার একটি পরিত্যক্ত পুকুরে নুর নবীর মরদেহ ভাসতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে পৌছেঁ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়।

নিহতের মেয়ে রৌশন আরা বলেন, তাদের বাবাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। হত্যাকারীদের বিচারের দাবি জানান তিনি।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লোকমান হোসেন গণমাধ্যমকে বলেন, বৃদ্ধকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। তার পেট ও আঙ্গুল কাটাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহৃ রয়েছে। ময়নাতদন্তের পরই আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

 

আর/টিকে

 

 

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি