ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

নিখোঁজ ঢাবি ছাত্রের লাশ মিলল শীতলক্ষ্যায়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:১৩, ২২ জানুয়ারি ২০১৮ | আপডেট: ২০:১১, ২২ জানুয়ারি ২০১৮

নিখোঁজের ১২ ঘণ্টা পর নারায়ণগঞ্জের রূপগঞ্জে শীতলক্ষ্যা নদী থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে উপজেলার বড়ালু গ্রামে শীতলক্ষ্যা নদী থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে।

নিহত পারভেজ আহাম্মেদ জয় বড়ালু এলাকার জয়নাল আবেদীনের ছেলে। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের ছাত্র ছিল।

পারভেজ পড়াশুনার পাশাপাশি স্থানীয় মেঘনা শ্রমজীবী মাল্টিপারপাস সমিতিতে খন্ডকালীন চাকরি করতেন। প্রতিষ্ঠানটির মাঠকর্মী ছিলেন পারভেজ।

স্থানীয় জনতা এবং পুলিশের দেওয়া তথ্য থেকে জানা যায়, সমিতির টাকা বুঝিয়ে দেওয়ার জন্য পারভেজকে ডেকে পাঠায় প্রতিষ্ঠানটি। রবিবার রাত ৮টায় ফোন করে তাকে ডেকে নেওয়া হয়। এরপর থেকেই নিখোঁজ ছিল পারভেজ।

আজ সকালে ঐ সমিতির পেছনেই শীতলক্ষ্যা নদীতে লাশ ভেসে থাকতে দেখে স্থানীয় লোকজন পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

রুপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদুর রহমান জানান,প্রাথমিকভাবে পুলিশের ধারণা সমিতির টাকা নিয়ে গণ্ডগোলের জের ধরেই খুন হয়ে থাকতে পারে পারভেজ। তবে নিহত পারভেজের শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য মেঘনা শ্রমজীবী সমবায় সমিতির তিন কর্মচারি জাহাঙ্গীর, সোহাগ ও শারমিনকে আটক করা হয়েছে।

//এস এইচ এস//আর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি