ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

নিজের সিনেমা দেখতে বোরকা পরে প্রেক্ষাগৃহে বুবলি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৩৯, ২০ জুন ২০১৮

ঢাকাই চলচ্চিত্রের এ সময়ের সবচেয়ে আলোচিত নায়িকা শবনম বুবলি। শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে একের পর এক আলোচিত ও হিট সিনেমা উপহার দিচ্ছেন তিনি। এবারের ঈদুল ফিতর উপলক্ষে মুক্তি পেয়েছে তার অভিনীত দুটি চলচ্চিত্র। এ বিষয়ে বুবলির ভাগ্যাটা মনে হয় ডবল ডবল। কারণ ক্যারিয়ারের শুরু থেকে এখন পর্যন্ত প্রতি ঈদেই তার দুটি করে সিনেমা মুক্তি পাচ্ছে। তাও আবার সুপারস্টার শাকিব খানের সঙ্গে জুটি হয়ে। ঈদে মুক্তি পাওয়া দুটি সিনেমাই গ্রহণ করেছে দর্শক। তাই ঈদ বরাবরের মতই ভালো কাটেছে তার। কারণ ঈদে বাসায় প্রচুর মেহমান আসে। তাদের আপ্যায়ন নিয়ে ব্যস্ত থাকেন নায়িকা। এবারের ঈদেও তার ব্যতিক্রম হয়নি।

ঈদে সিনেমা মুক্তি নিয়ে বুবলি বলেন, চলচ্চিত্রে আমার অভিষেক কিন্তু ঈদের সিনেমা দিয়েই হয়েছে। তাই বলতে পারি, আমার ভাগ্য সুপ্রসন্ন। বড় বড় উৎসবে প্রেক্ষাগৃহে সিনেমা মুক্তি পেলে উৎসবের আমেজ আরও বেড়ে যায়। নিজের অভিনীত সিনেমা দেখতে দর্শকদের উপচে পড়া ভিড় সব শিল্পীরই ভালো লাগে। আমার ক্ষেত্রেও তাই।

বুবলি আরও বলেন, দুটি সিনেমাই দেখেছি আমি। বোরকা পরে প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমা দেখে এসেছি। আমার সিনেমা ছাড়াও যে সিনেমাগুলো মুক্তি পেয়েছে সেগুলোও দেখার পরিকল্পনা রয়েছে। ঈদে বাসায় বেশ মেহমান আসছে। এ চাপ কমে এলেই প্রেক্ষাগৃহে গিয়ে অন্য সিনেমাগুলোও দেখব।

ঈদে দর্শক সাড়া নিয়ে নায়িকা বলেন, ‘এবারের ঈদে আমার অভিনীত আশিকুর রহমান পরিচালিত ‘সুপার হিরো’ ও উত্তম আকাশ দাদার ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’ সিনেমা দুটি মুক্তি পেয়েছে। দুটি সিনেমা দুই ধারার। একটি অ্যাকশন থ্রিলার, অন্যটি পুরোপুরি কমেডি। এর মধ্যে চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া সর্বাধিক হলে মুক্তি পেয়েছে। আর সুপার হিরোর কথা তো সবাই জানেন। সিনেমাটি ঈদের একদিন আগে কনফার্ম হয়েছে। কোনো প্রচারণাই চালানো সম্ভব হয়নি। তবুও দর্শকরা সিনেমাটি ভালোভাবে নিচ্ছেন। আশা করি পরের সপ্তাহে আরও হল বাড়বে। সিনেপ্লেক্সগুলোতেও চলবে।

এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি