ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

নির্বাচন বানচালের ফাঁদ তৈরি করছে বিএনপি : তথ্যমন্ত্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৫১, ২২ জুন ২০১৮ | আপডেট: ১৬:৩০, ২২ জুন ২০১৮

বিএনপি শর্ত দিয়ে নির্বাচন বানচালের ফাঁদ তৈরি করছে বলে মন্তব্য করেছেন জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। তিনি বলেন, যারা শেখ হাসিনার পদত্যাগ ও খালেদা জিয়ার মুক্তির বিষয়টি শর্ত করছে তারা বাংলাদেশের রাজনীতিতে ষড়যন্ত্রের বীজ বপন করছে।

শুক্রবার বেলা ১১টায় কুষ্টিয়া সার্কিট হাউসে দলীয় নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে ইনু এসব কথা বলেন। এসময়  খালেদা জিয়াকে মুক্তি ও আওয়ামী লীগের বিরুদ্ধে একতরফা নির্বাচনকালীন সরকার গঠনের অভিযোগ তুলে বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের মন্তব্যের জবাব দেন তথ্যমন্ত্রী। তিনি বলেন, এই দুই শর্ত যারা আরোপ করে তারা নির্বাচন বানচালের ফাঁদ তৈরি করছে। কে নির্বাচনে আসবে, কে আসবে না তা আলোচনার বিষয় হতে পারে না।

তিনি বলেন, সামরিক শাসনের আমদানি করা জামাত, জঙ্গি, যুদ্ধাপরাধী, আগুন সন্ত্রাসী ও তাদের দোসর বিএনপি এই পাঁচ দানবকে রাজনীতি ও ক্ষমতা থেকে বাইরে রাখা যায় তা আলোচনার বিষয়বস্তু হতে পারে। নির্বাচনের আসা বা না আসা নিয়ে কোনো আলোচনার প্রশ্নই আসে না।

ইনু বলেন, বিএনপি নেতারা নির্বাচনের কথা বলতে বলতে মুখে ফ্যানা তুলে ফেলেছেন। তারা জামাত, জঙ্গি, যুদ্ধাপরাধী ও আগুন সন্ত্রাসীদের প্রত্যক্ষ দোসর এবং গণতন্ত্রের জন্য বিপদ।

কুষ্টিয়ার জেলা প্রশাসক মো. জহির রায়হান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) হাবিবুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার নূরানী ফেরদৌস দিশা, কুষ্টিয়া জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, মিরপুর উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহাম্মদ আলীসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরকে// এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি