ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

নির্বাচনে না এলে জনগণ বিএনপিকে লালকার্ড দেখাবে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৫৭, ২২ এপ্রিল ২০১৮ | আপডেট: ২২:৫৮, ২২ এপ্রিল ২০১৮

স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ‘আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি যদি না আসে তাহলে জনগন তাদেরকে লালকার্ড দেখাবে।’      

রোববার দুপুরে ৫০শয্যা বিশিষ্ট বগুড়ার শেরপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স ও ট্রমা সেন্টারের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।    

বগুড়া-৫ (শেরপুর-ধুনট) আসনের সংসদ সদস্য হাবিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাস্থ্যমন্ত্রী বলেন, ‘বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে আমরা জেলে পাঠাইনি। আইন ও আদালতের মাধ্যমে তিনি জেলে গেছেন। এক্ষেত্রে সরকারের কোন হাত নেই।  খালেদা জিয়াকে মুক্তির জন্য  হুমকি-ধামকি দিয়ে কোন লাভ নেই। আইন আদালতের মাধ্যমেই তাকে মুক্ত হতে হবে।’  

বিএনপির আন্দোলন সম্পর্কে মন্ত্রী বলেন, বিএনপি রাজপথে কোন আন্দোলন করতে পারবে না। কারণ বিএনপির রাজপথে আন্দোলন করার কোন সক্ষমতা নেই। তাদের আন্দোলন শুধু দলীয় অফিসে। তাই নেত্রী জেলে আর দলের নেতারা ঘুমায়।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে আসার আহ্বান জানিয়ে নাসিম বলেন, সংবিধান অনুযায়ী নির্বাচন হবে। প্রধানমন্ত্রী  শেখ হাসিনার অধিনে সেই নির্বাচন হবে।

বিএনপিকে উদ্দেশ্যে করে তিনি বলেন,  এই নির্বাচন থেকে পালিয়ে যাবেন না। এবারের নির্বাচনের মাঠে ফাউল খেললে জনগণ আপনাদের লাল কার্ড দেখাবে। নির্বাচনের মাধ্যমে প্রমাণ হবে দেশে হয় জঙ্গিবাদ থাকবে নইতো মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি থাকবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ নূরে আলম সিদ্দিকী, জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন, সাধারণ সম্পাদক মজিবর রহমান মজনু, বিএমএর সভাপতি ডা. মোস্তফা আলম নান্নু, জেলা সিভিল সার্জন ডা. শামছুল হক, শেরপুর পৌরসভার মেয়র আব্দুর সাত্তার।

শেরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহসান হাবিব আম্বীয়ার পরিচালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন আ.লীগ নেতা আশরাফ উদ্দিন সরকার মুকুল, খলিলুর রহমান, আব্দুল হাই খোকন, মকবুল হোসেন, বদরুল ইসলাম পোদ্দার ববি, যুবলীগ নেতা তারিকুল ইসলাম তারেক, মোস্তাফিজার রহমান ভুট্টু প্রমুখ।

শেরপুর পৌরশহরের অদূরে দুবলাগাড়ী এলাকায় প্রায় ১৪ কোটি ব্যয়ে নির্মিত ৫০ শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ট্রমা সেন্টারের উদ্বোধন করেন। 

কেআই/এসি  

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি