ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

নুরুন নেওয়াজ হাইস্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৫২, ১ এপ্রিল ২০১৮ | আপডেট: ১১:৪২, ২ এপ্রিল ২০১৮

ফেনী জেলার ছাগলনাইয়াস্থ উত্তর যশপুর গ্রামে অবস্থিত ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ নুরুন নেওয়াজ হাই স্কুল-এর বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ২০১৮-এর পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে।

রোববার (০১ এপ্রিল) সকাল থেকে বিকাল পর্যন্ত এই অনুষ্ঠান চলে। পরে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানের জনপ্রশাসন মন্ত্রনালয়ের মাননীয় সিনিয়র সচিব ডঃ মোঃ মোজাম্মেল হক খান প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন। এছাড়া, চট্টগ্রাম বিভাগীয় কমিশনার ও অতিরিক্ত সচিব মো. আবদুল মান্নান, বাংলাদেশ ইকোনমিক জোনস অথরিটির অতিরিক্ত সচিব ও নির্বাহী সদস্য (প্রশাসন ও অর্থ) মোঃ আইয়ুব, বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর সদস্য (প্রশাসন) ও অতিরিক্ত সচিব জনাব ইয়াকুব আলী বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।  

প্রানবন্ত ও বর্ণাঢ্য এই অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা, চট্টগ্রাম চেম্বারের সিনিয়র সহ-সভাপতি ও এনসিসি ব্যাংকের চেয়ারম্যান মোঃ নুরুন নেওয়াজ সেলিম।  

উৎসবমুখর পরিবেশে স্কুলের কোমলমতি ছাত্র-ছাত্রীরা চৌকস কুচকাওয়াজের মাধ্যমে অতিথিদের স্বাগত জানায়। প্রধান অতিথি তাঁর বক্তব্যে এই বিদ্যালয়ের সার্বিক কর্মকান্ডে অত্যন্ত সন্তোষ প্রকাশ করেন। ফেনী জেলার প্রত্যন্ত অঞ্চলের এই শিক্ষা প্রতিষ্ঠান দেশের অন্যান্য অঞ্চলের জন্য একটি অনুকরণীয় আদর্শ হয়ে থাকবে বলে তিনি তার মতামত ব্যাক্ত করেন। সবশেষে বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের অংশগ্রহনে আয়োজিত এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে কর্মসূচীর সমাপ্তি ঘটে। 

এসি 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি