ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

নেইমার ক্ষমা চাইলেন কাভানিসহ পুরো দলের কাছে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৩৪, ২২ সেপ্টেম্বর ২০১৭

পিএসজি নেইমার-কাভানি দ্বন্দ্বের ইতি টানার চেষ্টা করছে । সংবাদমাধ্যম ‘লেকিপে’র সূত্রমতে, এবার পিএসজি ড্রেসিংরুমের অস্বস্তি কাটানোর চেষ্টা করছেন নেইমার নিজেই। যাঁর সঙ্গে ঝামেলা সেই এডিনসন কাভানিসহ পুরো পিএসজি স্কোয়াডের কাছে ক্ষমা প্রার্থনা করেছেন ব্রাজিল এ তারকা খেলোয়াড়।এ দ্বন্দ্বের মধ্যস্থতাকারীর ভূমিকা নিয়েছেন নেইমারের স্বদেশি, ক্লাব অধিনায়ক থিয়াগো সিলভা।

২-০ গোলে পিএসজির জয়ের চেয়েও বড় হয়ে যাওয়া এই ঘটনা গড়িয়েছে ড্রেসিংরুমেও অবধি। পিএসজি কোচ উনাই এমেরি পরে সংবাদ সম্মেলনে দুই খেলোয়াড়কে বিষয়টি সমাধান করতে বলেন। গত সপ্তাহে লিওঁর বিপক্ষে ম্যাচে স্পট-কিক নিয়ে মাঠে কথা-কাটাকাটি হয় নেইমার ও কাভানির।

উরুগুয়ে স্ট্রাইকার কাভানির সাবেক জাতীয় দল সতীর্থ ও ২০১০ বিশ্বকাপে ‘গোল্ডেন বল’জয়ী ডিয়েগো ফোরলান এ ক্ষেত্রে পিএসজির আরেক ব্রাজিলিয়ান দানি আলভেজের দোষটাই বড় করে দেখছেন।

রেডিও স্পোর্ট ৮৯০কে বলেছেন, ‘ঝামেলাটা কাভানি আর নেইমারের মধ্যকার,সব দলেই এটা হয়। কিন্তু আলভেজের কাণ্ডকারখানার মানে বুঝতে পারিনি। সে কাভানির থেকে বল কেড়ে নিয়ে নেইমারকে দিল যেন সে তার (নেইমারের) পেছনের পকেটেই থাকে!’

ড্রেসিংরুমের এ ঘটনায় রেষারেষি কতটা কাটল তা তো মাঠে খেলাতেই বোঝা যাবে। আগামীকালই মঁপেলিয়েরের বিপক্ষে লিগ ম্যাচে মাঠে নামবে পিএসজি। এর আগে নেইমারের উদ্যোগ নিঃসন্দেহে ভালো। পিএসজিকে নিয়ে ইতিহাস গড়তে সবাইকে এক সুতোয় তাঁকেই তো গাঁথতে হবে। সূত্র: মার্কা

কেআই/ডব্লিউএন


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি