ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

নেইমারের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিলো বার্সালোনা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৫৮, ২২ আগস্ট ২০১৭

চলতি মাসের শুরুতে ফরাসি ক্লাব পিএসজিতে যোগ দেওয়া ব্রাজিলিয়ান তারকা ফুটবলার নেইমার ও স্প্যানিশ ক্লাব বার্সেলোনার মধ্যকার সম্পর্ক যেন শেষ হয়েও শেষ হচ্ছে না।

গত বছরের অক্টোবরে বার্সেলোনার সঙ্গে স্বাক্ষর করা চুক্তি অনুযায়ী, ২০২১ সাল পর্যন্ত ন্যু-ক্যাম্পে থাকার কথা ছিল এই ব্রাজিলিয়ান তারকার। চুক্তি নবায়নের সময় বার্সার কাছ থেকে লয়ালিটি বোনাস হিসেবে আট দশমিক পাঁচ মিলিয়ন ইউরো পেয়েছিলেন নেইমার।

সেই অর্থ ফিরিয়ে দেয়ার জন্য স্প্যানিশ ফুটবল অ্যাসোসিয়েশনের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছে বার্সেলোনা।

২২২ মিলিয়ন রিলিজ ক্লজের মূল্য দিয়ে নেইমার পিএসজিতে চলে যাওয়ায় বার্সার দাবি চুক্তির শর্ত ভঙ্গ করেছেন ব্রাজিলিয়ান তারকা। ফলে লয়ালিটি বোনাসের অর্থ তার প্রাপ্য নয়। তাই আট দশমিক পাঁচ মিলিয়ন ইউরো ফেরত পাওয়ার জন্য অভিযোগ করেছে বার্সেলোনা।

নেইমারের বিরুদ্ধে করা অভিযোগের রায়ে যদি বার্সেলোনা জয়লাভ করে তবে কাতালান ক্লাবটি সবমিলিয়ে নয় দশমিক ৩৫ মিলিয়ন ইউরো পাবে। কেননা, এক্ষেত্রে নেইমারকে আট দশমিক পাঁচ মিলিয়ন ইউরো লয়ালিটি বোনাসের ১০ শতাংশ জরিমানাও দিতে হবে।

এদিকে নেইমার যদি ব্যক্তিগতভাবে বার্সেলোনার দাবি করা অর্থ ফেরত দিতে না পারেন, তবে কাতালানদের পক্ষে রায় আসলে সেই অর্থ পিএসজিকেই পরিশোধ করতে হবে।

গত সপ্তাহে পিএসজির হয়ে অভিষেক ম্যাচেই গোল করেন নেইমার। এরপর রোববার রাতে প্যারিসে জোড়া গোল করেন এই ব্রাজিলিয়ান সুপারস্টার।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি