ঢাকা, বুধবার   ১৭ এপ্রিল ২০২৪

নেত্রী ছাড়া নির্বাচনে যাবে না বিএনপি: মোশাররফ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৩৫, ১৯ ফেব্রুয়ারি ২০১৮

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, দলের চেয়ারপারসন খালেদা জিয়াকে ছাড়া কোনো নির্বাচনে যাবে না বিএনপি।শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমে তাঁকে মুক্ত করেই আগামী নির্বাচনে অংশ নেবে বিএনপি।

আজ সোমবার জাতীয় প্রেসক্লাবের হলরুমে খালেদা জিয়ার মুক্তির দাবিতে স্বাধীনতা ফোরাম আয়োজিত নাগরিক সমাবেশে এসব কথা বলেন মোশাররফ হোসেন।

খন্দকার মোশাররফ বলেন, বিএনপি নির্বাচনমুখী দল। দেশের মানুষ বারবার ভোট দিয়ে খালেদা জিয়াকে প্রধানমন্ত্রী বানিয়েছে। আগামী নির্বাচনেও আমরা শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমে নিরপেক্ষ সরকারের দাবি আদায় করে ভোটে অংশ নেব।

জেল কোড ভঙ্গ করে খালেদা জিয়াকে তিন দিন ডিভিশন ছাড়া রাখার জন্য বর্তমান সরকার ও জেল কর্তৃপক্ষকে একদিন বিচারের মুখোমুখি হতে হবে বলেও মন্তব্য করেন খন্দকার মোশাররফ।

প্রধানমন্ত্রী ও সরকারি দলের নেতাদের সমালোচনা করে বিএনপির স্থায়ী কমিটির এই সদস্য বলেন, সরকারি দলের নেতা ও মন্ত্রীরা আগে থেকেই বলে বেড়াচ্ছিলেন, খালেদা জিয়ার জেল হবে। তাহলে সহজেই বোঝা যায়, সরকারের ইচ্ছাতেই তাঁকে সাজা দেওয়া হয়েছে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদকের বক্তব্যের সমালোচনা করে বিএনপির এ নেতা বলেন, ‘খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপি কী কর্মসূচি দেবে, সেটি ঠিক করবে বিএনপি; ওবায়দুল কাদের নয়। আমরা কী করব, সেটা আমাদের দল সিদ্ধান্ত নেবে কারো পরামর্শের দরকার নেই।

স্বাধীনতা ফোরামের সভাপতি আবু নাসের মোহাম্মদ রহমতুল্লাহর সভাপতিত্বে নাগরিক সমাবেশে আরো বক্তব্য দেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক এমাজউদ্দীন আহমদ, বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল প্রমুখ।

আরকে//এসি 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি