ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

‘পরকীয়া’ ঠিক রাখতে স্বামীকে খুন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:১৯, ১৯ সেপ্টেম্বর ২০১৭

ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের হাওড়া জেলায় স্ত্রীর হাতে খুন হয়েছেন তার স্বামী। স্ত্রী পরকীয়া করতে গিয়ে প্রেমিককে সঙ্গে নিয়ে তাঁর স্বামীকে খুন করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।স্থানীয় সময় রোববার হাওড়া পুলিশ এ তথ্য জানিয়েছে।

পুলিশের বরাত দিয়ে ইন্দো-এশীয় নিউজ সার্ভিসের (আইএএনএস) খবরে বলা হয়, হাওড়ার বানত্রা এলাকার বাসিন্দা রতন নাথ ও শর্মিষ্ঠা নাথের বিয়ে হয় ২০ বছর আগে। কয়েক বছর ধরে মণ্ডল নামের এক ব্যক্তির সঙ্গে শর্মিষ্ঠার পরকীয়ার সম্পর্ক গড়ে ওঠে বলে অভিযোগ পাওয়া যায়।মণ্ডল মাঝেমধ্যেই রতন ও শর্মিষ্ঠাদের বাসায় থাকতেন বলে জানা যায়।

ওই সম্পর্কের মধ্যেই গত শনিবার মাথার পেছন দিকে ভোঁতা কোনো কিছু দিয়ে আঘাত করে হত্যা করা হয় রতনকে। পরে এ ঘটনায় মণ্ডল ও শর্মিষ্ঠাকে গ্রেফতার করে পুলিশ।

এ বিষয়ে রতনের বোন বলেন, আমি নিশ্চিত এটি একটি পরিকল্পিত হত্যা। শর্মিষ্ঠার পরকীয়ার কারণেই রতনের সঙ্গে প্রায়ই তার ঝগড়া হতো। আমি নিশ্চিত পরকীয়া চালিয়ে যেতে তারা রতনকে হত্যা করেছে।

পুলিশ জানায়, শনিবার রাতে দুজন রতনের ওপর হামলা চালায়। পরে তাঁর লাশকে একটি গ্যারেজের মধ্যে রেখে দুর্ঘটনার রূপ দেওয়ার চেষ্টা করে।

পুলিশের এক কর্মকর্তা জানান, এ ঘটনার পর শর্মিষ্ঠা ও তাঁর প্রেমিককে গ্রেপ্তার করা হয়েছে। তবে তাঁরাই হত্যার সঙ্গে জড়িত কি না, তা জানা যায়নি। তাঁদের সাত দিনের রিমান্ডে নেওয়া হয়েছে।

আরকে//এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি