ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

পরী-আরজুর রোমান্স ‘টেরাম টেরাম’ (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:০৩, ২৩ ফেব্রুয়ারি ২০১৮ | আপডেট: ১৮:০৮, ২৩ ফেব্রুয়ারি ২০১৮

মুক্তির অপেক্ষায় আছেন আরজু-পরীমনি অভিনীত নতুন সিনেমা ‘আমার প্রেম আমার প্রিয়া’। যদিও গত বছর সিনেমাটি মুক্তির কথা ছিলো কিন্তু নানান কারণে সেই তারিখ পিছিয়ে যায়। রোমান্টিক ঘরানার এই সিনেমাটি মুক্তি পাবে আগামী মাসে। তবে সিনেমা মুক্তির আগেই প্রকাশ পেয়েছে আরজু-পরীর রোমান্টিক গান ‘টেরাম টেরাম’। যে গানে পরী ও আরজু রসায়ন দেখতে পাচ্ছে দর্শক। গানে পরীমনির নয়া এই লুক দেখে বোঝাই যাচ্ছে কতটা পরিপক্ক হয়েছেন এই নায়িকা।

ইউটিউবে গতকাল বৃহস্পতিবার গানটি প্রকাশ করা হয়েছে। গানটিতে দুই তারকাকে রোমান্সে মেতে উঠতে দেখা গেছে। আহমেদ হুমায়ূন ও মুনের কণ্ঠে গাওয়া গানটির নৃত্য পরিচালনা করেছেন কাল্লু।

সিনেমাটি মুক্তি প্রসঙ্গে নির্মাতা শামীম জানান, ‘রোমান্টিক ঘরানার সিনেমাটি মুক্তির নতুন তারিখ ঠিক করা হয়েছে। সবকিছু ঠিক থাকলে স্বাধীনতার মাস মার্চেই প্রেক্ষাগৃহে আসবে আরজু-পরীর ‘আমার প্রেম আমার প্রিয়া’।’

উল্লেখ্য, অমর নায়ক সালমান শাহ অভিনীত ‘জীবন সংসার’ সিনেমার জনপ্রিয় গান ‘পৃথিবীতে সুখ বলে যদি কিছু থেকে থাকে’ এ গানটিও ব্যবহার করা হবে সিনেমায়। সালমান শাহ’র এ গানটি আজও মানুষের মনে গেঁথে আছে। জনপ্রিয় এই গানটিতে সালমান শাহের বিপরীতে ছিলেন চিত্রনায়িকা শাবনূর। জাকির হোসেন রাজুর কথা ও সুরে এ গানটিতে কণ্ঠ দিয়েছিলেন কণ্ঠশিল্পী সাবিনা ইয়াসমিন ও আগুন।

জনপ্রিয় এই গানটি আবারও চলচ্চিত্রের পর্দায় দেখতে পারবে দর্শক। তবে নতুন ভাবে, নতুন আঙ্ঘিকে। ‘আমার প্রেম আমার প্রিয়া’ সিনেমাতে এ গানটি ব্যবহার করেছেন পরিচালক শামীমুল ইসলাম শামীম। সিনেমাতে এই গানের সঙ্গে ঠোঁট মেলাবেন ঢাকাই চলচ্চিত্রের নতুন জুটি চিত্রনায়ক কায়েস আরজু ও চিত্রনায়িকা পরীমনি। নতুন করে এ গানটিতে কণ্ঠ দিবেন কণ্ঠশিল্পী ইমরান ও পড়শী।

ওয়ান স্টার ইন্টারন্যাশনাল মুভিজের ব্যানারে মোজাম্মেল হক খানের প্রযোজনায় এ সিনেমায় গান থাকছে মোট ছয়টি। পরী-আরজু ছাড়াও এতে আরও অভিনয় করছেন মিশা সওদাগর, আলীরাজ, রেবেকা প্রমুখ।

টেরাম টেরাম’ গানটি দেখতে ক্লিক করুন :

এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি