ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

পরীক্ষা-অ্যাসাইনমেন্ট নিয়ে ব্যস্ত বুবলী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৫৮, ২০ সেপ্টেম্বর ২০১৭

হালের জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলী। শুটিংয়ের পাশাপাশি পড়াশোনাটা নিয়মিত করছেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউট অব বিজনেস অ্যাডমিনিস্ট্র্যাশনে এমবিএ পড়ছেন তিনি। তাই বর্তমানে শুটিং না থাকার কারণে পড়াশোনা নিয়ে ব্যস্ততা বেড়েছে তার।


এ প্রসঙ্গে বুবলী গণমাধ্যমকে বলেন, শুটিংয়ের সময় সেমিস্টারটা কন্টিনিউ করতে সমস্যা হয়ে যায়। তাই এখন শুটিং না থাকার কারণে পড়াশোনায় মনোযোগ দিয়েছি। বর্তমানে পরীক্ষা, প্রেজেন্টেশন, অ্যাসাইনমেন্ট নিয়ে ব্যস্ত থাকতে হচ্ছে। এই কোর্স শেষ করতে আমার আরো তিনটি সেমিস্টার বাকি রয়েছে।


শুটিং না থাকলে এমবিএ ডিগ্রিটা আরও আগে শেষ করতে পারতাম। কি করবো। চলচ্চিত্রের প্রতি ভালোবাসাটা আমার বেশি। তারপরও যত কাজের চাপ থাকুক পড়াশোনাটা ভালোভাবে শেষ করতে চাই।


এদিকে, বুবলী পড়াশোনার পাশাপাশি উত্তম আকাশের নতুন ছবি ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা’-এর জন্য প্রস্তুতি নিচ্ছেন। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করবেন সুপারস্টার শাকিব খান। খুব শিগগিরই এ ছবির কাজ শুরু হবে বলে জানিয়েছেন তিনি।


প্রসঙ্গত, এ পর্যন্ত বুবলী অভিনীত চারটি ছবি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। ছবিগুলো হচ্ছে রাজু চৌধুরীর ‘শ্যুটার’, শামীম আহমেদ রনীর ‘বসগিরি’, শাহাদৎ হোসেন লিটনের ‘অহংকার’ ও আবদুল মান্নানের ‘রংবাজ’। এসব ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন শাকিব খান। মুক্তির পর শাকিব-বুবলী জুটির ছবি দর্শকপ্রিয়তাও পেয়েছে। এজন্য নির্মাতারা তাদের নিয়ে নতুন ছবির কথা চিন্তা করছেন।

//এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি