ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

পর্নতারকাকে শেন ওয়ার্নের ঘুষি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:০৩, ২৪ সেপ্টেম্বর ২০১৭ | আপডেট: ১৯:৩৮, ২৬ সেপ্টেম্বর ২০১৭

অস্ট্রেলিয়া ক্রিকেট দলের সাবেক স্পিনার শেন ওয়ার্নের বিরুদ্ধে লন্ডনের এক পর্নতারকাকে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে । ব্রিটিশ দৈনিক ডেইলি মেইলের খবরে এ তথ্য জানানো হয়েছে।

এদিকে এই অভিযোগের বিষয়ে কোনো মন্তব্য করতে রাজি হননি শেন ওয়ার্নের মুখপাত্র।ঘূর্ণি বলে বিশ্বের তাবৎ ব্যাটসম্যানদের ঘোল খাওয়ানো ক্রিকেটার শেন ওয়ার্ন ২০০৭ সালে অবসর নেওয়ার পর থেকে নিজ দেশ অস্ট্রেলিয়া ও যুক্তরাজ্য মিলিয়েই থাকছেন।

পর্নতারকা  ভেলেরি ফক্স, শেন ওয়ার্নের বিরুদ্ধে অভিযোগ তুলেছেন। ৩০ বছর বয়সী ভেলেরির অভিযোগ, শুক্রবার রাতে লন্ডনের মেফেয়ারের জমকালো ‘লু লু’বারে তার উপর চড়াও হন শেন ওয়ার্ন। একপর্যায়ে তার মুখে ঘুষি মারেন ওই ক্রিকেটার।

নিজের মুখের জখমের ছবি টুইটারে দিয়েছেন ভেলেরি। শ্লেষের সঙ্গে তিনি লিখেছেন, ‘তোমাকে নিয়ে গর্ব? একজন নারীকে আঘাত করার জন্য? ঘৃন্য জীব।’

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, তারকা এই ক্রিকেটারের সঙ্গে ভেলেরির কথা কাটাকাটি করতে  দেখছেন। এক পর্যায়ে মুখে হাত চেপে মাটিতে পড়ে যান ওই নারী।

ভেলেরির অভিযোগ পাওয়ার পর লন্ডন পুলিশ জানিয়েছে, তারা ঘটনার তদন্ত  করছেন, ওই বারের সিসি ক্যামেরার ফুটেজ দেখা হবে।

তবে খবরে বলা হয়েছে, এখনই ওয়ার্নকে গ্রেফতার করা হচ্ছে না বলে লন্ডন পুলিশের এক বিবৃতিতে জানানো হয়েছে।ভেলেরি ওয়েস্টমিনস্টার পুলিশ স্টেশনে তার দেওয়া অভিযোগের ছবিও তুলেছেন টুইটারে।

তিনি লিখেছেন, আমি কোনো মিথ্যা বলছি না। শুধু তারকা খ্যাতির জোরে কেউ কোনো নারীকে আঘাত করে পার পেয়ে যাবে, তা হবে না। অবসরের পর এখন যুক্তরাজ্যের স্কাই টিভির ক্রীড়া ভাষ্যকার হিসেবে কাজ করছেন। অস্ট্রেলিয়ার চ্যানেল নাইনের সঙ্গেও যুক্ত রয়েছেন তিনি।ভেলেরির অভিযোগ প্রমাণিত হলে তার এই কাজ চালিয়ে যাওয়া জটিলতার মুখে পড়বে বলে মনে করা হচ্ছে।

সূত্র: ডেইলি মেইল

এম/এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি