ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

পল ওয়াকারের মৃত্যু দিন নিয়ে তাঁর মায়ের স্মৃতিচারণ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৫৩, ৫ আগস্ট ২০১৮ | আপডেট: ০৮:৫৬, ৬ আগস্ট ২০১৮

হলিউড অভিনেতা হল ওয়াকার যে দিনটিতে মারা যান সেদিন নিয়ে স্মৃতিচারণ করলেন তাঁর মা। চেরিল ওয়াকারের স্মৃতিচারণে সেদিনের মুহুর্তগুলোর নানান বিস্তারিত বিষয় উঠে আসে। নিজের মেয়ের সাথে ক্রিস্টমাস উদযাপনের জন্য পল বেশ উত্তেজিত ছিলেন বলে জানান চেরিল।

২০১৩ সালে এক সড়ক দূর্ঘটনায় নিহত হন ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ খ্যাত অভিনেতা পল ওয়াকার। তবে এতদিন ওয়াকারের মৃত্যু নিয়ে গণমাধ্যমের সামনে কোন কথা বলেননি তাঁর মা। অবশেষে দ্য পিপল’কে দেওয়া এক সাক্ষাৎকারে এ বিষয়ে কথা বলেন তিনি। চেরিল ওয়াকার জানান যে, পলের ১৫ বছর বয়সী মেয়ে মিয়াডো এর সাথে ক্রিস্টমাস উদযাপন করবেন বলে পরিকল্পনা ছিলো তাঁর। আর নিয়ে বেশ উত্তেজিত ছিলেন তাঁর ছেলে।

চেরিল বলেন, “আমরা ক্রিস্টমাস উদযাপন নিয়েই কথা বলছিলাম। এমন সময় পলের মোবাইলে একটি মেসেজ আসে। সে একটি অনুষ্ঠানের কথা ভুলে গিয়েছিল। পল বলে ওঠে, ‘উফ! আমার অন্য এক জায়গায় থাকার কথা’। এই বলেই সে বেরিয়ে পরে”।

২০১৩ সালের ৩০ নভেম্বরের ঐদিন পল তাঁরই একটি দাতব্য সংস্থার একটি কার শো’তে যান। এর প্রায় ঘন্টা সাতেক পর অনুষ্ঠান থেকে বন্ধু রজার রোডাসের সাথে নিজ পোরশে গাড়ি করে অনুষ্ঠান থেকে বের হয়ে যান তিনি। দূর্ঘটনার সময় রজারই গাড়িটি চালাচ্ছিলেন। দূর্ঘটনায় পলের সাথে রজারও নিহত হন।

চেরিল ওয়াকার আরও বলেন, “আমার মনে হয় অনেক মানুষ মনে করে যে, ‘ওহ! সে শুধু একজন অভিনেতা ছিলেন যে কিনা গাড়ি দূর্ঘটনায় মারা গেছে’। কিন্তু সে এর থেকেও আরো বেশি কিছু ছিল। সে চমৎকার একজন মানুষ ছিলেন। পুরো পৃথিবী থেকে অনেক মানুষ আমাকে চিঠি লিখেছেন। তারা জানিয়েছেন যে পলের কারণে তাদের জীবনে বড় ধরণের ইতিবাচক পরিবর্তন এসেছে”।

পল ওয়াকারের মৃত্যুর পাঁচ বছর স্মরণে যুক্তরাষ্ট্রের চলচিত্র প্রযোজন প্রতিষ্ঠান প্যারামাউন্ট একটি প্রামাণ্যচিত্র নির্মাণ করেছে। ‘আই অ্যাম পল ওয়াকার’ নামের প্রামাণ্যচিত্রটি চলতি আগস্টের শেষ দিকে প্রকাশের কথা রয়েছে।

সূত্রঃ জি নিউজ

//এস এইচ এস// 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি