ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

পল্লী বিদ্যুতায়ন বোর্ডে নিয়োগ পাবে ৩২ জন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:০৩, ৩০ জুলাই ২০১৭ | আপডেট: ১৬:৪১, ২ আগস্ট ২০১৭

নতুন জনবল নিয়োগের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড। প্রতিষ্ঠানটির তিনটি পদে মোট ৩২ জনকে নিয়োগ দেওয়া হবে।

পদসমূহ:

প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী সহকারী জেনারেলে ম্যানেজার (প্রশাসন/এইচআর) ৯টি, সহকারী জেনারেল ম্যানেজার (অর্থ-রাজস্ব/অর্থ-হিসাব) ৮টি এবং সহকারী জেনারেল ম্যানেজার (ওএন্ডএম/পিএন্ডএম/ইএন্ডসি) ১৫টি।

আবেদনের যোগ্যতা:

প্রশাসন/এইচআর পদের জন্য যে কোনো বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে ৪ বছর মেয়াদী স্নাতক অথবা স্নাতকোত্তর ডিগ্রি, রাজস্ব/অর্থ-হিসাব পদের জন্য বাণিজ্য বিভাগ থেকে ৪ বছর মেয়াদী স্নাতক বা স্নাতকোত্তর ডিগ্রি এবং ওএন্ডএম/পিএন্ডএম/ইএন্ডসি পদের জন্য ইলেকট্রিক্যাল/ ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক থেকে স্নাতক ডিগ্রি পাশ হতে হবে। শিক্ষাগত যোগ্যতার যেকোনো একটি পরীক্ষায় প্রথম শ্রেণি থাকতে হবে। তবে কোনো পরীক্ষায় তৃতীয় বিভাগ গ্রহণযোগ্য হবে।

বেতন:

নিয়োগপ্রাপ্তদের ৪১ হাজার ৮শ টাকা স্কেলে মাসিক বেতনসহ অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

আবেদনে বয়স:

আবেদনকারীদের বয়স ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে শারীরিক প্রতিবন্ধী, মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধার সন্তানদের জন্য বয়সসীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

আবেদনের সময়:

আগ্রহী প্রার্থীরা আগামী ১৩ আগস্ট ২০১৭ পর্যন্ত আবেদন করতে পারবেন।

আবেদন প্রক্রিয়া:

আগ্রহী প্রার্থীরা বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের ওয়েবসাইটের (hppt://brebhr.teletalk.com.bd) মাধ্যমে আবেদন করতে পারবে।

 

বিস্তারিত জানতে বিজ্ঞাপন দেখুন:

 

 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি