ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

পাকিস্তানে আফ্রিদির চেয়েও জনপ্রিয় বিরাট

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৩১, ১৭ ডিসেম্বর ২০১৭

হালের ক্রিকেটে অন্যতম সেরা ব্যাটসম্যান ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। ক্রিকেট বিশ্বের ভয়ংকরতম এই ওপেনার একে একে গুঁড়িয়ে দিচ্ছেন দুর্দান্ত সব রেকর্ড। জনপ্রিয়তায় শুধু ভারত নয়, আফ্রিদিকে ছাড়িয়ে পাকিস্তানিদের মনজুড়ে জনপ্রিয়তায় শীর্ষে আছেন তিনি।

গুগল ট্রেন্ডস সম্প্রতি তাঁদের ওয়েবসাইটে ট্রেন্ডিং সার্চের তালিকা প্রকাশ করেছে। সেখানে দেখা যাচ্ছে, গত বছরের ১৮ ডিসেম্বর থেকে এ বছরের ৯ ডিসেম্বর পর্যন্ত পাকিস্তানে গুগলে সবচেয়ে বেশি খোঁজা হয়েছে চিরপ্রতিদ্বন্দ্বি ভারতের ক্রিকেটার বিরাট কোহলিকে।

সঙ্গত কারণেই শহীদ আফ্রিদি, মোহাম্মদ আমির, সরফরাজ আহমেদের মতো তুমুল জনপ্রিয় তারকাদের হটিয়ে দেশটিতে সবচেয়ে জনপ্রিয় ক্রিকেটার হয়েছেন তিনি।

পাকিস্তানের ক্রিকেটারদের সঙ্গে কোহলির সম্পর্কও খু্বই ভালো। গত জুনে ইংল্যান্ডে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফিতে বিরাটের ভারতকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় সরফরাজের পাকিস্তান৷ হেরেও সরফরাজদের ট্রফি জেতার জন্য ধন্যবাদ জানিয়েছিলেন টিম ইন্ডিয়ার ক্যাপ্টেন৷

সদ্যই বিবাহিতদের খাতায় নাম লিখিয়েছেন বিরাট৷ গাঁটছড়া বেঁধেছেন কোহলি ও বলিউড কুইন আনুশকা শর্মা। দুই ভুবনের দুই বাসিন্দার দাম্পত্য তথা নবজীবনের মঙ্গল কামনা করে ভারতীয় ক্রিকেটারদের পাশাপাশি পাক ক্রিকেটাররাও দাম্পত্য জীবনে অভিনন্দন জানিয়েছেন।

সূত্র: ডেকান ক্রনিকলস

একে// এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি