ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

পার্টিতে মজেছে দেব-রুক্মিনী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৪৪, ১৮ জুন ২০১৮

‘হইচই আনলিমিটেড’র পুরো টিমকে নিয়ে উজবেকিস্তান গেছেন দেব। সেখানে শুটিং ছাড়াও পার্টি, খেলা সবই চলছে জোরকদমে।
অভিনেতা দেব এখন আর শুধু ফিল্মের ড্যাশিং হিরো নন, প্রযোজকের তকমা লেগেছে তার নামের সঙ্গে। হাতে গোনা কয়েকটি সিনেমা প্রযোজনা করেই বেশ প্রশংসা কুড়াচ্ছেন দেব। তার সিনেমা প্রচারের স্টাইলে মুগ্ধ পুরো ইন্ডাস্ট্রি। সিনেমা যদি এক বছর পরও মুক্তি পায় তাও দর্শকদের সেই সিনেমা নিয়ে কীভাবে প্রতিনিয়ত মনোরঞ্জন করা যায়, সেই বিষয়ে বেশ ভালোই হাত পাকিয়েছেন দেব। সম্প্রতি উজবেকিস্তানে দেব এবং তাদের টিমের বেশ কয়েকটি ছবি ভাইরাল হয়েছে।
ভাইরাল হওয়ার কারণ অবশ্য ভিন্ন। কারণ হচ্ছে- দেব-রুক্মিনীর ম্যাচিং পোশাক। একই রঙের পোশাকে দু’জনের ওপর বেশি চোখ পড়ছে ভক্তদের। হালকা নীল রঙের স্লিভলেস টপে রুক্মিনী এবং ঠিক একই রঙের টিশার্টে দেব। তাদের এই ট্যুইনিং নজর এড়াতে পারছে না কারও। পার্টিতে সিনেমার অভিনেতা, অভিনেত্রীরা ছাড়া আরও অনেকে ছিলেন। যেখানে কৌশানি, পুজা, শাশ্বত, খরাজ পাশে থাকলেও এই নীল রঙা পোশাকে দেব-রুক্মিনীই ছিলেন পার্টির মধ্যমণি।
এদিকে সম্প্রতি মুক্তি পেয়েছে ‘হইচই আনলিমিটেড’র দ্বিতীয় পোস্টার। চিত্রনাট্য অনুযায়ী এই সিনেমাতে এক বড় শিল্পপতির ঘরজামাই উত্তীয় (দেব)। তার স্ত্রী (কৌশানি) সমসময় পুজোপাঠ নিয়ে ব্যস্ত থাকেন। যা উত্তীয়র জীবনের সব থেকে বড় সমস্যা। যেমন প্রোমোটার বিজনের (খরাজ) জীবন তার দুই স্ত্রীকে নিয়ে সমস্যায় জর্জরিত। বিজনের দু’বউ কনীনিকা বন্দোপাধ্যায় ও মানসী সিনহা। অথচ কেউ কারও কথা জানে না! তাই সারাক্ষণ বিজনের একটি ভয় কাজ করে।
এদিকে অবিবাহিত হয়েও রিটায়ার্ড ফ্লাইট লেফটেন্যান্ট অনিমেষ চাকলাদারের (শাশ্বত) জীবনে শান্তি নেই। কারণ সুদীপ্তা চক্রবর্তী। সে এসিনেমার গুন্ডা। তিনি প্রায়ই বিজনকে হুমকি দেয় বাড়িটা তার নামে লিখে দেওয়ার জন্য। অন্যদিকে বউয়ের জন্য শান্তি নেই গ্যারাজ মেকানিক আজমল খানের (অর্ণ)। কারণ অভিনত্রী হতে চাওয়া তার বউ (রোজা পারমিতা) মনে করে, এই কালিঝুলি মাখা মানুষটি তার বর হওয়ার যোগ্য নয়।
সুতরাং কারও মনেই শান্তি নেই। তাই শান্তির খোঁজে তারা সবাই উজবেকিস্তানে ঘুরতে যায়। সেখানে গিয়ে তাদের একে-অপরের সঙ্গে আলাপ হয়। এই সরফে তাদের গাইড ললিতা ঝুরঝুরোস্কির (পূজা বন্দ্যোপাধ্যায়)। বিদেশে ঘুরতে গিয়ে ঘটনাচক্রে তৈরি হয় এমন সমস্যা, যা রীতিমতো হইচই বাধিয়ে দেয় তাদের জীবনে।
সূত্র : কলতা টুইন্টিফোর
এসএ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি