ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

পালিয়ে যাওয়া জঙ্গিদের ধরতে সাভারে অভিযান, ১৪৪ ধারা জারি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৪১, ২৭ মে ২০১৭ | আপডেট: ১৪:১৬, ২৭ মে ২০১৭

পালিয়ে যাওয়া জঙ্গিদের ধরতে সাভারের নামাগেন্ডা এলাকার ঘিরে রাখা বাড়িতে অভিযান চালাচ্ছেন সোয়াট, বোমা ডিসপোজাল টিম ও কাউন্টার টেরোরিজম ইউনিটের সদস্যরা। অভিযানের সময় ওই ভবন থেকে বিকট বিস্ফোরণের শব্দ শোনা গেছে। আরেকটি বাড়ি ঘিরে রেখেছে পুলিশ। আস্তানা দু’টির আধা কিলোমিটার এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়েছে।
জঙ্গি আস্তানা সন্দেহে সাভারে ঘিরে রাখা দুটি বাড়ীতে অভিযান চালাতে সকালে ঘটনাস্থলে পৌঁছান পুলিশের বিশেষায়িত দল সোয়াট, বোমা ডিসপোজাল টিম ও কাউন্টার টেরোরিজম ইউনিটের সদস্যরা।
সকাল পৌনে এগারোটার দিকে নামাগেন্ডায় ঘিরে রাখা দু’টি বাড়ির মধ্যে একটিতে অভিযান শুরু করেন আইন শৃংখলা বাহিনীর সদস্যরা। অভিযানের সময় বিকট বিস্ফোরণের শব্দ পাওয়া যায়।
অভিযানস্থলে প্রস্তুত রাখা হয়েছে এম্বুলেন্স ও ফায়ার সার্ভিসের গাড়ি। আশপাশের বাড়ির বাসিন্দাদের নিরাপদ স্থানে সরে যাওয়ার নির্দেশ দেয়া হয়েছে।
এদিকে, ঘটনাস্থলে গিয়ে স্থানীয় সংসদ সদস্য জানান, বাড়ির ভেতরে বিস্ফোরক দ্রব্য রয়েছে।  
জঙ্গি আস্তানা সন্দেহে শুক্রবার রাত থেকে সাভারের নামাগেন্ডায় দুটি বাড়ি ঘিরে রাখে পুলিশ। তবে, ঝড়-বৃষ্টির কারণে অভিযান চালানো হয়নি।
এর আগে মধ্যগেন্ডার একটি বহুতল ভবনের নিচ তলায় অভিযান চালিয়ে সেখান থেকে এক নারী ও শিশুকে উদ্ধার করা হয়। অন্যরা অভিযানের খবর পেয়ে পালিয়ে গেছে বলে ধারণা পুলিশের।


 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি