ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

পিকে-শাকিরার ভালোবাসার গল্প

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৩৫, ১৮ সেপ্টেম্বর ২০১৭

ভালোবেসে পরস্পরকে কাছে টেনেছেন কলম্বিয়ান পপস্টার শাকিরা এবং স্পেন ও বার্সেলোনার রক্ষণভাগের সুপারস্টার জেরার্ড পিকে। জানেন তাদের কাছে আসার সেই গল্প? জানালেন পিকে নিজেই। কিছু দিন আগে এক সংবাদ সম্মেলনে পিকে জানালেন, তাদের প্রেমকাহিনী। তাদের প্রেমকাহিনী ঘিরেও আছে সেই ‘ওয়াকা ওয়াকা’গান

স্পেনের রাজধানী মাদ্রিদে এই গানের শুটিংয়েই প্রথম সাক্ষাৎ দুজনের। সেখান মোবাইল নম্বর বিনিময়। এরপর দক্ষিণ আফ্রিকায় বিশ্বকাপে গিয়ে আবারও আলাপ। সেখানেই শুরু মন দেওয়া-নেওয়া। এরপর রোমাঞ্চ। রোমাঞ্চ থেকে উষ্ণতা।


পিকের ভাষ্য, ওখানে শাকিরা তখন উদ্বোধনী অনুষ্ঠানে গান গাওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছিল। আমি তার সামনে গিয়ে কী বলব বুঝতে না পেরে বোকার মত জিজ্ঞেস করি ‘আজকের আবহাওয়া কেমন?’পিকে হাসতে হাসতে বলেন, এটা নিতান্তই একটি স্টুপিড প্রশ্ন ছিল তাতে সন্দেহ নেই। উত্তরে বলা উচিত ছিল একটি জ্যকেট পরে নিতে। কিন্তু শাকিরা খুব সিরিয়াসলি আমার সঙ্গে আবহাওয়া নিয়ে কথা বলা শুরু করল।


পিকে তাকে বলেছিলেন, বিশ্বকাপ ফাইনালের মঞ্চে আবার দেখা হবে। সত্যি সত্যি দুজনের দেখা হয়েছিল। পিকের হাতে তখন বিশ্বকাপ ট্রফি এবং বিজয়ী ফুটবলারের মেডেল! এমন প্রেমিককে কি কেউ ফিরিয়ে দেয়? তাই এখন দুই সন্তান নিয়ে শাকিরা-পিকের সুখের সংসার।

//এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি